ভাইঝি নয়, থেরাপিস্টকে বিয়ে করেছেন প্রভুদেবা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ নভেম্বর ২০২০, ১১:৩৭ | প্রকাশিত : ২১ নভেম্বর ২০২০, ১০:৩৯

দ্বিতীয় বিয়েটা সেরেই ফেললেন ভারতের জনপ্রিয় ড্যান্স কোরিওগ্রাফার ও চলচ্চিত্র নির্মাতা প্রবুদেবা। কিন্তু কাকপক্ষীও টের পায়নি। অনেকটা গোপনে সাতপাকে বাঁধা পড়েছেন এই তারকা। ভারতীয় সংবাদমাধ্যম বলছে, চলতি বছরের সেপ্টেম্বরে মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে দ্বিতীয় বিয়ের কাজ সারেন প্রভুদেবা। যদিও সে খবর এখনো আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেননি। এ নিয়ে কোনো মন্তব্যও করেননি।

কিন্তু কাকে বিয়ে করলেন প্রভুদেবা? কয়েকদিন আগে গুঞ্জন উঠেছিল, সম্পর্কে ভাইঝিকে বিয়ে করতে চলেছেন তিনি। কিন্তু সে খবরকে মিথ্যে প্রমাণ করে নির্মাতা মালা বদল করেছেন মুম্বাইয়ের একজন ফিজিওথেরাপিস্টের সঙ্গে। দুজনের সম্মতিতেই গোপনে সেরে ফেলা হয় বিয়ের অনুষ্ঠান। জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিনে ক্যামেরার ফ্ল্যাশ পড়ে গোপনীয়তা নষ্ট হোক, তা কেউই চাননি।

জানা যায়, সম্প্রতি পিঠের ব্যথায় কাবু হয়ে পড়েন প্রভুদেবা। ওই সময় এক ফিজিওথেরাপিস্টের চিকিৎসায় তিনি সুস্থ হয়ে ওঠেন। ওই ফিজিওথেরাপিস্টের তত্ত্বাবধানে চিকিৎসাধীন থাকার সময় তার সঙ্গে প্রভুর ঘনিষ্ঠতা তৈরি হয়। ভালো লেগে যায় একে-অপরকে। এর পরই তারা বিয়ের সিদ্ধান্ত নেন। সেই মতো সেপ্টেম্বরে বিয়ে সারেন তারা। নবদম্পতি আপাতত চেন্নাইয়ে রয়েছেন বলেও জানা গেছে।

প্রভুদেবা প্রথম বিয়ে করেন ১৯৯৫ সালে। তার প্রথম স্ত্রীর নাম রামলতা। কিন্তু ২০০৮ সালে এই দম্পতির বড় ছেলে মারা যাওয়ার পর তাদের সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। এরপর ২০১২ সালে হয় ডিভোর্স। পরবর্তীতে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার সঙ্গে বেশ কয়েক বছর লিভ ইন করেন প্রভুদেবা। কিন্তু সেই সম্পর্কও টেকেনি। তবে এবার আর লিভ ইন নয়, সেরে ফেললেন বিয়ে।

ঢাকাটাইমস/২১নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :