নেহার জন্যই কি তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত আদিত্যর?

প্রকাশ | ২১ নভেম্বর ২০২০, ১১:৩০ | আপডেট: ২১ নভেম্বর ২০২০, ১১:৫৬

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

এ বছরেরই শুরুর দিকে গান বিষয়ক রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে বলিউড গায়িকা নেহা কক্কর  এবং কণ্ঠশিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ের গুঞ্জন ছড়ায়। নেহা ছিলেন ওই শোয়ের একজন বিচারক এবং আদিত্য উপস্থাপক।

কিন্তু আদিত্য নয়, সম্প্রতি নেহা বিয়ে করেছেন গায়ক ও মডেল রোহনপ্রীত সিংকে। আদিত্যও নাকি খুব শিগগির তার দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন। অনেকের ধারণা, নেহার বিয়ের খবরেই তিনি তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

সম্প্রতি কপিল শর্মার কমেডি শোয়ে হাজির হয়ে এসব বিষয় নিয়েই প্রশ্নের মুখে পড়েন আদিত্য নারায়ণ। নেহা কক্করকে বিয়ে করবেন বলে ঘোষণার পর কি রাগ করেই তিনি শ্বেতা আগরওয়ালের সঙ্গে ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন- শোয়ের মাঝে আদিত্যকে এমন প্রশ্নই করে বসেন কপিল শর্মা।

উত্তরে আদিত্য জানান, যেসব রিয়্যালিটি শোয়ে পর্যন্ত তিনি উপস্থাপনা করেছেন, সেগুলোর সবকটিতেই নারী পরিচালক, বিচারক বা সহ-সঞ্চালকের সঙ্গে তিনি ফ্লার্ট (মশকরা) করেছেন।

একবার একটি শোয়ে বিখ্যাত গায়িকা অলকা ইয়াগনিকের সঙ্গেও তিনি ফ্ল্যার্ট করার চেষ্টা করেছিলেন বলে উল্লেখ করেন আদিত্য। যা দেখে তার বাবা উদিত নারায়ণ কেমন যেন ভয় পেয়ে গিয়েছিলেন বলেও জানান তিনি।

এদিকে নেহা কক্করের বিয়ের আগে বেশ বিতর্কিত মন্তব্য করেন আদিত্য নারায়ণ। তিনি বলেন, নেহা কীভাবে রোহনপ্রীত সিংকে বিয়ের সিদ্ধান্ত নিলেন! কয়েক মাসের পরিচয়ে কেউ কীভাবে একজনকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন বলেও প্রশ্ন তোলেন?

পাশাপাশি আদিত্য এমন মন্তব্যও করেন যে, নেহা কক্কর কোনো ছোট বাচ্চা নন যে, হঠাৎ করেই তিনি কাউকে বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন। যদিও উদিত-পুত্রের এই মন্তব্যের প্রেক্ষিতে পাল্টা কোনো মন্তব্য করে বিতর্ক বাড়াননি নেহা। তিনি বর্তমানে রোহনের সঙ্গে হানিমুনে রয়েছেন।

ঢাকাটাইমস/২১নভেম্বর/এএইচ