ক্রীড়া প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনায় টঙ্গী আ.লীগের দোয়া মাহফিল

প্রকাশ | ২১ নভেম্বর ২০২০, ২০:০১

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি ও তার স্ত্রী খাদিজা রাসেলের রোগমুক্তি কামনায় টঙ্গীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় টঙ্গীর নতুন বাজারস্থ আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ ও দোয়ার আয়োজন করেন টঙ্গী থানা আওয়ামী লীগ। মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, করোনায় আক্রান্ত সকল মন্ত্রী-এমপি ও দেশবাসীর জন্য দোয়া করা হয়।

টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রজব আলীর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন- গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুর রহমান কিরণ, সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস, কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, মহানগর কৃষকলীগের সভাপতি হেলাল উদ্দিন হেলাল, ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন, ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম নুরু, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হুমায়ুন কবির বাপ্পি, যুবলীগ নেতা জসিম মাতবর, মনির হোসেন সাগর ছাত্রলীগ নেতা দ্বীন মোহাম্মদ নিরব প্রমুখ। 

এছাড়াও শনিবার দুপুরে টঙ্গীর দত্তপাড়া এলাকায় দোয়া, মিলাদ মাহফিল ও গণভোজের আয়োজন করেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি  আরিফুর রহমান পলাশ। এতে উপস্থিত ছিলেন টঙ্গী থানা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক জাকির হোসেন খোকন, টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদ জঙ্গি।

এর আগে জাতীয় সংসদের চলমান বিশেষ অধিবেশন উপলক্ষে নমুনা পরীক্ষার পর রোববার (১৫ নভেম্বর) যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। পরবর্তীতে নমুনা সংগ্রহ করে প্রতিমন্ত্রীর স্ত্রী খাদিজা রাসেল ও গানম্যান জালাল এর শরীরে করোনা শনাক্ত হয়।  করোনাযোদ্ধা হিসেবে আন্তর্জাতিক খেতাব পাওয়া যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সংকটকালে সার্বক্ষণিক সাধারণ মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। মন্ত্রণালয়ের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড় ও সংগঠনগুলোকে নগদ অর্থ প্রদান করেন।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/এলএ)