রূপগঞ্জে মাকে হত্যা করল মাদকাসক্ত ছেলে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০২০, ২১:৫৭

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদকের টাকা না দেয়ায় মাদকাসক্ত ছেলে দেলোয়ারা বেগম (৫৫)-কে শ্বাসরোধে হত্যা করেছে। শনিবার সন্ধ্যা পৌনে ৬ টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের শিংলাব এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার সাইফুল (৩২) শিংলাব এলাকার আব্দুর ছোবহানের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত ৬ মাস আগে মা দেলোয়ারা বেগম (৫৫) গোলাকান্দাইল শিংলাবো এলাকায় নতুন বাড়ি করে বসবাস করে আসছে। সাইফুল প্রায়ই মাদকের টাকা না পেয়ে তার মাকে মারধর করে আসছিল। সন্ধ্যায় টাকা না পেয়ে ঘরের দরজা বন্ধ করে মা দেলোয়ারা বেগমকে শ্বাসরোধে হত্যা করে। এসময় ঘরের ভেতর থেকে মা দেলোয়ারা বেগমের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পান। এসময় তারা ঘরের ভেতরে কোন শব্দ না পেয়ে এলাকাবাসী ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে তারা টয়লেটের ভেতরে দেলোয়ারা বেগমের মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। এসময় মাদকাসক্ত ছেলে সাইফুলকে গ্রেপ্তার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। নিহতের মাথায় ও গলায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। এসময় ছেলে সাইফুলকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :