ধামইরহাটে কলেজছাত্রী ‘হত্যায়’ বিচার দাবি

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০২০, ২২:১৩

নওগাঁর ধামইরহাটে সরকারি এমএম কলেজের মেধাবী শিক্ষার্থী তানিয়া আকতার (মিম)-কে পত্নীতলার ইসলামিয়া ক্লিনিক অ্যান্ড ডিজিটাল ডায়গনস্টিক সেন্টারে ‘হত্যার’ সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন করেছেন কলেজ শিক্ষার্থীরা।

শনিবার উপজেলা পরিষদের সামনে কলেজ শিক্ষার্থী রাজু ইসলামের নেতৃত্বে সরকারি এমএম কলেজের শত শত শিক্ষার্থী, শিক্ষক-অভিভাবক ও সাধারণ জনগণ মানববন্ধনে স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন।

এ সময় পত্নীতলা থানায় মামলা না নেয়া, পরিবারের লোকজনদের সাথে ভিকটিমের লাশ দেখতে না দেয়া, থানায় জোর করে পিতার স্বাক্ষর নেয়াসহ বিভিন্ন অভিযোগ তুলে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি মো. জাবিদ হোসেন মৃদু, সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব হোসেন, তানিয়া আকতার মিমের মা শম্পা আকতার, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, চাচাতো বোন সাদিয়া সুলতানা, সাংবাদিক হারুন-আল রশীদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হোসাইন, কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা ফারুক, ছাত্রনেতা মাহবুব আলম রাজ।

এছাড়াও চকময়রাম মডেল সরকারি উচ্চ বিদ্যালয় ও আমইতাড়া সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা কালো টি শার্ট পরে মানববন্ধনে এসে একাত্মতা ঘোষণা করেন।

এ বিষয়ে পুলিশ বলছে, যেহেতু একটি বদ্ধঘর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে, বিষয়টি পুলিশ গভীরভাবে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

তবে মিমের বাবা মিজানুর রহমানের নিকট জোর করে স্বাক্ষর নেয়ার বিষয়ে ওসি শামসুল আলম শাহ বলেন, পরিবারের লোকজন বা কোন সাংবাদিকের এ বিষয়ে কোন অভিযোগ থাকলে স্বাক্ষাতে এসে কথা বলতে হবে।

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর পত্নীতলার নজিপুরে ইসলামিয়া ক্লিনিক অ্যান্ড ডিজিটাল ডায়গনস্টিক সেন্টারে কর্মরত সেবিকা তানিয়া আকতার মিমের লাশ উলঙ্গ অবস্থায় পুলিশ উদ্ধার করে।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :