অভিনয় ছেড়ে সংসারী সানা, বিয়ে করলেন মুফতিকে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ নভেম্বর ২০২০, ১২:২৪ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২০, ১০:২২

ধর্মের টানে গত অক্টোবরে বিনোদন দুনিয়া ছাড়ার কথা ঘোষণা দিয়েছিলেন বলিউড অভিনেত্রী তথা সাবেক ‘বিগ বস’ প্রতিযোগী সানা খান। এবার হলেন সংসারী। গেল শুক্রবার তিনি বিয়ে করেছেন গুজরাটের মাওলানা মুফতি আনাসকে।

সানা খানের হঠাৎ করে বিনোদন জগৎ ছাড়ার ঘোষণায় যেমন অনেকেই অবাক হয়েছিলেন, একইভাবে শুক্রবার তার বিয়ের খবরেও অনেকেই অবাক হয়েছেন। তবে খবরটা মিথ্যে নয়, এক্কেবারে সঠিক। বিয়ের অনুষ্ঠানের পর কেক কেটে নতুন জীবন উদযাপন করতেও দেখা গেছে নব দম্পতিকে।

শুক্রবার শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে সুরাটে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন সানা খান। বিয়ের অনুষ্ঠানে সানাকে সাদা গাউন, সঙ্গে হিজাবে দেখা যায়। মাওলানা মুফতি আনাসকে দেখা গেছে সাদা কুর্তা ও পাজামায়।

গত অক্টোবরে বিনোদন দুনিয়া ছাড়ার কথা জানিয়ে সানা খান লিখেছিলেন, ‘আমি বিনোদন দুনিয়াকে বিদায় জানাচ্ছি। এই তারকা জীবনযাত্রা থেকে আমি চিরতরে দূরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। মানবতার সেবা করতে আমি আমার স্রষ্টার আদেশ অনুসরণ করার সংকল্প করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

আরও লিখেন, ‘আল্লাহ আমার অনুশোচনা কবুল করুন এবং আমার সৃষ্টিকর্তার হুকুম মেনে মানবতার সেবায় জীবন কাটানোর দৃঢ় সংকল্প করেছি। আল্লাহ আমাকে বেঁচে থাকার সত্যিকারের উদ্দেশ্য দান করুন এবং আমাকে এই কাজ করার জন্য অধ্যবসায় দান করুন। এখন থেকে অভিনয়ের কোনো বিষয় নিয়ে কেউ আমার সঙ্গে কথা বলতে আসবেন না।’

ঢাকাটাইমস/২২নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :