আরডিএ-গার্ডিয়ান লাইফের চুক্তি স্বাক্ষর

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২২ নভেম্বর ২০২০, ১৩:৪৯ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২০, ১৩:১০

গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এবং পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া সম্প্রতি একটি গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে যার অধীনে পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়ার সব কর্মচারী গ্রুপ বীমা সুবিধা উপভোগ করবেন।

গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম এবং পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া এর মহাপরিচালক খলিল আহমদ তাদের প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন।

পল্লী উন্নয়ন একাডেমি একটি স্বায়ত্তশাসিত সংস্থা যা স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ দ্বারা পরিচালিত হয়। এখন সরকারি কর্মচারীরাও গ্রুপ বীমার আওতায় আসছেন যা উক্ত ইন্ডাস্ট্রিতে একটি নতুন ধারার সূচনা করছে।

গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের পক্ষ থেকে মাহমুদ আফসার ইবনে হোসেন, এসভিপি এবং হেড অফ কর্পোরেট সেলস ও মো. মাহফুজুর রহমান, সিনিয়র অফিসার, গ্রুপ বীমা এবং পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া এর পক্ষ থেকে আব্দুস সামাদ, পরিচালক (প্রশাসন); মোহাম্মদ মুনসুর রহমান, পরিচালক (সামাজিক বিজ্ঞান বিভাগ); সমীর কুমার সরকার, পরিচালক (প্রশিক্ষণ); শ্যামল চন্দ্র হাওলাদার, উপ-পরিচালক এবং অসীম কুমার সরকার, উপ-পরিচালক এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :