বগুড়ায় অপহৃত যুবক নন্দীগ্রামে উদ্ধার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ নভেম্বর ২০২০, ১৪:০৯ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২০, ১৩:১৯

বগুড়া থেকে অপহৃত হাফেজ সিরাজুল ইসলাম (২৫) নামে এক যুবককে হাত-পা বাঁধা অবস্থায় নন্দীগ্রাম পৌর এলাকার পূর্ব কুচাইকুড়ি শ্মশান ঘাট থেকে উদ্ধার করেছে পুলিশ।

সিরাজুল ইসলাম জেলার সোনাতলা উপজেলার শালিখা পশ্চিমপাড়া গ্রামের বাবলু বেপারীর ছেলে। তিনি বগুড়া শহরের কানছগাড়ি এলাকায় ফাতেমা ফিজিওথেরাপী সেন্টারে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার বিকালে অজ্ঞাত কয়েক ব্যক্তি নিজেদেরকে ডিবি পুলশি পরিচয়ে সিরাজুল ইসলামকে আটক করে একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠায়। এরপর সন্ধ্যার পর মোটরসাইকেলযোগে তাকে নন্দীগ্রাম পৌর এলাকার পূর্ব কুচাইকুড়ি শ্মশান ঘাটে নিয়ে হত্যার চেষ্টা করে বলে জানান সিরাজুল ইসলাম।

সিরাজুল জানান, শনিবার বিকালে তার কর্মস্থল থেকে বের হন তিনি। এ সময় অজ্ঞাত কয়েকজন ব্যক্তি নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয়ে তাকে আটক করে একটি অটোরিকশায় উঠায়। এরপর সেখান থেকে নাটোর রোডে শাকপালা এলাকায় নিয়ে গিয়ে তাকে মোটরসাইকেলে উঠিয়ে নন্দীগ্রাম পৌরসভার পূর্ব কুচাইকুড়ি শ্মশান ঘাটে নিয়ে আসে। সেখানে তার হাত-পা বেঁধে তাকে হত্যার চেষ্টা করে তারা।

এসময় তার চিৎকার শুনে শ্মশানের পাশ দিয়ে হেঁটে যাওয়া লোকজন এগিয়ে গেলে অজ্ঞাত তিন ব্যক্তি সিরাজুলকে রেখে পালিয়ে যায়।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে সিরাজুল ইসলামকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রবিবার সকালে নন্দীগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রশিদ সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, উদ্ধারকৃত সিরাজুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাকে হত্যার উদ্দেশ্যে এখানে নিয়ে এসেছিল বলে জানান ভিকটিম। তিনি আরও জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :