এগিয়ে গিয়েও পয়েন্ট হারালো রিয়াল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২০, ১৪:০৮

আরও একবার পেনাল্টিতেই কপাল পুড়ল রিয়াল মাদ্রিদের। এবার অবশ্য একটি পেনাল্টিই হজম করতে হয়েছে জিনেদিন জিদানের দলকে। তবে তার হতাশা কম হওয়ার কথা নয়, ম্যাচের বেশিরভাগ সময় ভিয়ারিয়ালকে বাক্সবন্দী করে রেখেও জয় পাওয়া হয়নি রিয়াল মাদ্রিদের। ৭৬ মিনিটে পেনাল্টি থেকে গোল হজম করে ড্র করেছে সার্জিও রামোস, করিম বেনজেমাহীন রিয়াল।

আগের ম্যাচে হারের পর এবার ড্র, ৯ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ থাকল পয়েন্ট টেবিলের চারে। আর রিয়ালকে আটকে দিয়ে উনাই এমেরির ভিয়ারিয়াল পয়েন্ট টেবিলের দুই নম্বর স্থানটা আরেকটু শক্ত করেছে।

ভিয়ারিয়ালের মাঠে ম্যাচের ২ মিনিটেই এগিয়ে যায় রিয়াল। এ সময় দানি কারবাহালের ক্রসে মাথা লাগিয়ে বল জালে জড়ান মারিয়ানো। ভিয়ারিয়াল অবশ্য অফসাইড দাবি করেছিল। কিন্তু ভিএআরে সেটি টিকে যায় আর রিয়াল লিড নেয়।

মারিয়ানোর গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল। বিরতির পর ৭৬ মিনিটে সমতা ফেরায় ভিয়ারিয়াল। এ সময় রিয়ালের গোলরক্ষক থিবাউট কোর্তোয়া বক্সের মধ্যে ফাউল করেন ভিয়ারিয়ালের স্যামুয়েল চুকউয়েজেকে। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে জেরার্ড মরেনো গোল করে সমতা ফেরান।

বাকি সময়ে এই সমতা আর ভাঙেনি। তাতে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে দল দুটি।

(ঢাকাটাইমস/২২ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :