বেগমগঞ্জে পাঁচ ছিনতাইকারী গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ নভেম্বর ২০২০, ১৪:৫৯ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২০, ১৪:৪০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় সাঁড়াশি অভিযান চালিয়ে পাঁচ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

রবিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- চৌমুহনী পৌরসভার করিমপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে রাকিব চৌধুরী (১৯), একই এলাকার আব্দুল হাইয়ের ছেলে শহিদুল ইসলাম পাভেল (১৯), দুলাল মিয়ার ছেলে জাকের হোসেন সাগর (২০), গণিপুর এলাকার হারুনুর রশিদের ছেলে সজিব হোসেন বাবর (২০) ও একই এলাকার মোমিন মানিকের ছেলে তানভীর আহম্মদ সিয়াম (২০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে চৌমুহনী পৌরসভার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালানো হয়। এ সময় পৃথক স্থান থেকে পাঁচ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন কোম্পানির ছয়টি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ছিনতাইকারী পাভেল, বাবর ও সাগরের বিরুদ্ধে ছিনতাইয়ের ঘটনায় থানায় একাধিক মামলা রয়েছে। কয়েকটি মামলায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :