নোয়াখালীতে ৪৭ পুলিশকে পুরস্কৃত করলেন এসপি

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২০, ১৭:১৬

অক্টোবর মাসে অপরাদ দমনসহ সার্বিক মূল্যায়নেরভিত্তিতে নোয়াখালীর বিভিন্ন থানায় কর্মরত ৪৭ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেছেন জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন।

পুরস্কারপ্রাপ্ত পুলিশ সদস্যদের মাঝে বিশেষ সম্মাননা স্মারক, সার্টিফিকেট অপ অ্যপ্রিসিয়েশন ও নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়াও সদ্য অবসরে যাওয়া আটজন পুলিশ সদস্যকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহারসামগ্রী প্রদান করে বিদায় দেওয়া হয়।

রবিবার সকালে জেলা পুলিশ লাইন্সের শহীদ ময়নুল হক হলে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সদস্যদের পুরস্কৃত করা হয়।

সেরা ওয়ারেন্ট তামিল অফিসার চাটখিল থানার এএসআই সুমন মিয়া, চাটখিল থানার এসআই জাকির হোসেন, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার চাটখিল থানার এসআই (নিঃ) হাফেজ আহাম্মদ, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার জেলা গোয়েন্দা শাখার এসআই জাকির হোসেন, ওয়ারেন্ট তামিলে শ্রেষ্ঠ চরজব্বার থানা, ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করায় পুরস্কৃত করা হয় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) খালেদ ইবনে মালেককে।

পুলিশ সুপার আলমগীর হোসেনের সভাপতিত্বে কল্যাণ সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সামীম কবীর, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহ ইমরান, হাতিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার গোলাম ফারুক, চাটখিল সার্কেলের সহকারী পুলিশ সুপার এএনএম সাইফুল আলম খানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পুলিশ সুপার বলেন, প্রত্যেক পুলিশ সদস্যকে মাদক এবং দুর্নীতি হতে বিরত থেকে সৎ জীবনযাপন করতে হবে। পুলিশের সুনাম বৃদ্ধি হয় এমন সেবামূলক কাজে নিজেদের আত্মনিয়োগ করতে হবে। পাশাপাশি পুলিশের ভাল কাজের প্রচার প্রসারেও মনোযোগী হতে হবে। নিজেদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করার পরামর্শসহ পুলিশ সদস্যদের সামগ্রিক কল্যাণের বিষয়ে তার কোন কার্পণ্য নেই বলে ব্যক্ত করেন। এছাড়াও জেলার আইন-শৃঙ্খলা ও অপরাধ নিয়ন্ত্রণ এবং দমনে প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন তিনি।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :