বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের টাইটেল স্পন্সর ওয়ালটন

প্রকাশ | ২২ নভেম্বর ২০২০, ২০:০৩

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে টাইটেল স্পন্সর হয়েছে দেশের শীর্ষ স্থানীয় ইলেক্টনিক্স ও অটোমোবাইল প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়াল্টন। টুর্নামেন্টের আনুষ্ঠানিক নামকরণ হয়েছে ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সর্ড বাই ওয়াল্টন’।

স্থানীয় ক্রিকেটারদের নিয়ে এই প্রথম বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করা হচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে টুর্নামেন্টটির আয়োজন করা হচ্ছে।

টুর্নামেন্টের স্পন্সর বিষয়ে রবিবার কে-স্পোর্টস ও ওয়ালটনের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিতে হয়েছে। ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম এবং কে স্পোর্টস এর পরিচালক আশফাক আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে চুক্তিপত্রে সই করেন।

উদয় হাকিম বলেন, ‘করোনা মহামারীর কারণে আমরা কঠিন সময় পার করছি। করোনার এই ভীতিকে কাটিয়ে ফের মাঠে ফিরতে যাচ্ছে ক্রিকেট। ব্যাট-বলের এই লড়াই দেখার জন্য মুখিয়ে আছে দেশের হাজার হাজার ক্রিকেট অনুরাগী। দীর্ঘ বিরতির পর ক্রিকেটাররাও মাঠে ফেরার জন্য প্রস্তুত।’

তিনি বলেন, ‘এমন এক পরিস্থিতিতে মুজিব বর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এই জমকালো আয়োজনের সঙ্গে থাকতে পেরে ওয়ালটন গ্রুপ গর্বিত। আশা করছি, এই ইভেন্টের মাধ্যমে অনুপ্রানীত হবে হাজার হাজার দর্শক, ক্রিকেট অনুরাগী, খেলোয়াড় এবং ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্টরা।’

টুর্নামেন্টে ৫টি দল অংশগ্রহণ করবে। দলগুলো হচ্ছে -বেক্সিমকো ঢাকা, গাজী গ্রুপ চট্টগ্রাম, ফরচুন বরিশাল, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও জেমকন খুলনা। আগামী ২৪ নভেম্বর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে এই টুর্নামেন্ট। শেষ হবে ১৮ ডিসেম্বর। টুর্নামেন্টের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন ও নতুন চ্যানেল টি স্পোর্টস।

(ঢাকাটাইমস/২২ নভেম্বর/এসইউএল)