‘স্বামী-শাশুড়ির নির্যাতনে’ গৃহবধূর আত্মহত্যা

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ নভেম্বর ২০২০, ২২:০০ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২০, ২১:৪৯

‘স্বামী ও শাশুড়ির নির্যাতন’ সহ্য করতে না পেরে মানিকগঞ্জের সাটুরিয়ায় রুবি আক্তার (১৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

শনিবার রাতে রুবি উপজেলার বরাইদ ইউনিয়নের দক্ষিণ রৌহা গ্রামে তার স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। রাতেই পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত গৃহবধূ স্থানীয় আগ তাড়াইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিলেন। তার স্বামী রাজু আহম্মেদ এবার এসএসসি পাস করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছয় মাস আগে দক্ষিণ রৌহা গ্রামের আ: করিমের ছেলে রাজুর সাথে টাঙ্গাইল জেলার নাগরপুরের সাক্ষীপাড়া গ্রামের পিয়ার আলীর মেয়ে রুবির বিয়ে হয়। বিয়ের দুই মাস যেতে না যেতেই একটি মোটরসাইকেলের জন্য রাজু ও শাশুড়ি রুবির ওপর অত্যাচার করত।

নিহতের মা শাহানাজ বেগম অভিযোগ করে বলেন, বিয়ের সময় রাজুর চাহিদা মত অনেক কিছুই যৌতুক দেওয়া হয়। এরপর সে একটি মোটরসাইকেলের জন্য আমার মেয়েকে চাপ দিতে থাকে। এটি দিতে অস্বীকার করায় রাজু ও তার মা আমার মেয়ের ওপর নির্যাতন করত। তাদের নির্যাতন সহ্য করতে না পেরেই আমার মেয়ে আত্মহত্যা করেছে।

সাটুরিয়া থানার ওসি মতিয়ার রহমান মিঞা জানান, এ ঘটনায় নিহতের মা শাহনাজ বেগম বাদী হয়ে রাজু ও তার মা পারুল বেগমের নামে আত্মহত্যা প্ররোচনায় মামলা করেছেন।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :