কে ‘ইনোসেন্ট ইডিয়ট’, হাসান নাকি অর্ষা?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০২০, ১৩:৪৪ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২০, ১২:০০

নাটকের দর্শকপ্রিয় দুই অভিনয়শিল্পী আখম হাসান ও নাজিয়া হক অর্ষা। এর আগেও তারা জুটি বেঁধে একাধিক নাটকে অভিনয় করেছেন। সম্প্রতি আবারও জুটি বেঁধেছেন হাসান ও অর্ষা। এবার তারা অভিনয় করেছেন ‘ইনোসেন্ট ইডিয়ট’ শিরোনামের একটি রম্য নাটকে। তবে হাসি-ঠাট্টার মাঝেই নাটকটিতে তুলে ধরা হয়েছে পারিবারিক ও সামাজিক জীবনের নানা দিক।

আহমেদ ফারুকের রচনায় ‘ইনোসেন্ট ইডিয়ট’ পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ। দুটি পরিবারের গল্প নিয়ে এই নাটকের কাহিনি। এর মধ্যে একটি হচ্ছে মির্জা পরিবার, অন্যটি চৌধুরী পরিবার। মির্জা পরিবারের বড় বউ লাইলি মির্জা। তার দুই ছেলে-মেয়ে গালিব ও নীলা।

মির্জা পরিবারের পাশেই চৌধুরী পরিবারের বসবাস। এ পরিবারের কর্ত্র্র্র্র্র্র্রী মমতা চৌধুরী। তার একমাত্র ছেলে সজীব। পারিবারিক ঐতিহ্যে কেউ কারও থেকে কোনো অংশেই কম নয়। দুই পরিবারের মধ্যে রয়েছে তীব্র দ্বন্দ্ব। দুই পরিবারের বংশের ঐতিহ্য নিয়ে দ্বন্দ্ব এক সময় আরও তীব্র হয়।

মির্জা পরিবারের নীলা কুংফু কারাতে মাস্টার। অন্যদিকে চৌধুরী পরিবারের ছেলে সজীব একেবারেই সহজ সরল। এক সময় তারা প্রেমে পড়ে যায়। পুরো বিষয়টা তখন খুব জটিল আকার ধারণ করে। এখানে নীলা চরিত্রে অভিনয় করেছেন অর্ষা, আর সজীব চরিত্রে দেখা যাবে আ খ ম হাসানকে।

তবে এই দুই তারকার মধ্যে নাটকে কাকে ‘ইনোসেন্ট ইডিয়ট’ হিসেবে দেখানো হয়েছে, সেটা জানতে হলে অপেক্ষা করতে হবে আর কয়েকটা দিন। নির্মাতা কাজী সাইফ আহমেদ জানিয়েছেন, খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হবে।

ঢাকাটাইমস/২৩নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :