বিকাশ অ্যাপ রেফার করলে ১০০ টাকা বোনাস

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২০, ১৪:৪০

বিকাশ অ্যাপ রেফার করে গ্রাহক তার প্রিয়জনকে অ্যাপ ব্যবহারে উৎসাহিত করার মাধ্যমে প্রতিবার পেতে পারেন ১০০ টাকা বোনাস। বিকাশের এই রেফারেল ক্যাম্পেইন চলবে ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত।

যেভাবে বোনাস পাওয়া যাবে

অ্যাপের ডানদিকের বিকাশ লোগোতে ক্লিক করে ‘রেফার এ ফ্রেন্ড’ অপশন থেকে ‘রেফার করুন’ ক্লিক করে অ্যাপের লিংকটি যেকোন মাধ্যম যেমন এসএমএস, ই-মেইল, ম্যাসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, ভাইবার, ইমো, ইত্যাদির মাধ্যমে প্রিয়জনকে শেয়ার করতে পারবেন গ্রাহক।

শেয়ার করা লিংক দিয়ে প্রিয়জন বিকাশ অ্যাপে লগইন করলেই রেফারকারী গ্রাহক পেয়ে যাবেন ২০ টাকা বোনাস এবং ঐ ব্যবহারকারী অ্যাপে যেকোন একটি ট্রানজেকশন করলেই তিনি পাবেন আরো ৮০ টাকা বোনাস। একজন বিকাশ গ্রাহক যতজনকে খুশি লিংক পাঠাতে পারবেন।

বোনাস পাবেন দুই পক্ষই

এদিকে যিনি প্রথমবার অ্যাপ ব্যবহার করছেন তার জন্য প্রথম লগইন এ থাকছে ২৫ টাকা বোনাস আর প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জ এ পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক। এই অফারটিও ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত চলবে।

বিকাশ মেন্যুর রেফারেল ড্যাশবোর্ডে রেফারার তার করা রেফারেল এর তথ্য দেখতে পাবেন। প্রতি ২৪ ঘণ্টায় সফল রেফারেল সংখ্যা এবং প্রতি ৪৮ ঘণ্টায় লগ ইন থেকে প্রাপ্ত বোনাস এর তথ্য আপডেট হবে। উল্লেখ্য, রেফারেল অফারটি বিকাশ অ্যাপ এর আইওএস ভার্সনে প্রযোজ্য নয়।

বিকাশ অ্যাপে প্রতিনিয়ত নতুন নতুন সেবা চালু হচ্ছে। বিকাশ অ্যাপ ব্যবহারে অন্যকে উৎসাহিত করতেই গ্রাহকদের জন্য চালু হয় রেফারেল ক্যাম্পেইন। এর আগে গত ১৭ আগস্ট থেকে ৩০ সেপ্টেম্বর ২০২০ পর্যন্ত চলাকালীন রেফারেল ক্যাম্পেইন এ অংশ নিয়ে বাড়তি আয়ের পথ তৈরি করেছেন হাজারো বিকাশ গ্রাহক। প্রতিদিনের কাজের ফাঁকে কিছুটা সময় বের করেই তারা বিকাশ অ্যাপ রেফার করেছেন।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :