উদ্যোক্তা সম্মাননা ২০১৯ পেলেন ১৮ জন

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০২০, ১৫:২৮ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২০, ১৫:১৫

শনিবার ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন)-এর উদ্যোক্তা বিষয়ক কার্যক্রম ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ এবং ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ইনোভেশন অ্যান্ড অন্ট্রপ্রিনিয়রশিপ ডিপার্টমেন্টের যৌথ উদ্যোগে ষষ্ঠ বারের মতো তরুণ উদ্যোক্তাদের সম্মানিত করা হয়।

‘চাকরি খুঁজব না, চাকরি দেব’-এর সাধারণ সম্পাদক সাজ্জাত হোসেন জানান, ২০১৯ সালের কার্যক্রমের ভিত্তিতে মোট ১৮টি উদ্যোগের উদ্যোক্তাদের এবার সম্মাননা প্রদান করা হয়েছে। উদ্যোক্তা সম্মাননা ২০১৯ এর সমন্বয়কারী প্রমি নাহিদ জানিয়েছেন ৩০০ এর বেশি মনোনয়ন থেকে বিচারক মন্ডলী ৮টি নবীন উদ্যোক্তা স্মারক ও ৮ টি উদ্যোক্তা সম্মাননার জন্য নির্বাচিত করেছেন। এছাড়া সৃজনশীল ও পরিশ্রমী উদ্যোক্তা হিসেবে বিশেষ সম্মাননা দেওয়া হয়েছে দুইটি উদ্যোগকে।

উদ্যোক্তাদের এই মিলন মেলায় সম্মাননা তুলে দিয়েছেন বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) এর সাধারণ সম্পাদক মুনির হাসান, লাইটক্যাসেল পার্টনারসের ডিরেক্টর শওকত হোসেন, ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ইনোভেশন অ্যান্ড অন্ট্রপ্রিনিয়রশিপ ডিপার্টমেন্টের চেয়ারম্যান কামরুজ্জামান দিদার প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :