এলপিএলের ফ্লাইট মিস করলেন আফ্রিদি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২০, ১২:৫৯

সঠিক সময়ে শ্রীলঙ্কার ফ্লাইট ধরতে পারেননি গল গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক শহীদ আফ্রিদি। টুইটারে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন আফ্রিদি নিজেই। ফ্লাইট মিসের সঙ্গে সময় ও কোয়ারেন্টাইন ইস্যু মিলিয়ে এলপিএলে গলের প্রথম দুই ম্যাচে আফ্রিদির খেলা অনিশ্চিত।

দুই দিন আগেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল আফ্রিদির। কিন্তু পাকিস্তান থেকে শ্রীলংকার ফ্লাইট মিস করে এখন বুধবারের আগে আসতে পারছেন না। টুইটারে আফ্রিদি নিশ্চিত করেছেন, কলম্বোর ফ্লাইট মিস করেছেন তিনি। তবে দুশ্চিন্তা করতে বারণ করেছেন গল সমর্থকদের। বলেছেন, খুব শিগগির পৌঁছে যাবেন শ্রীলংকায়।

আসার পর পরেই মাঠে নামতে পারবেন না আফ্রিদি। প্রথমে তিন দিনের সেলফ কোয়ারেন্টাইনে থাকার পর বায়ো বাবলে ঢোকার জন্য আরও কয়েক দিন অপেক্ষা করতে হবে। যার মানে ২৬ নভেম্বর থেকে শুরু টুর্নামেন্টের অন্তত প্রথম দুইটা ম্যাচ মিস করছেন।

এর আগে প্রস্তুতির অজুহাত দেখিয়ে গল থেকে নাম সরিয়ে নিয়েছিলেন লাসিথ মালিঙ্গা। আফ্রিদি না থাকায় বড় একটা ধাক্কাই খেল দলটি। আরেক বিদেশী সরফরাজ আহমেদও নিউজিল্যান্ড সফরে সুযোগ পাওয়ায় খেলতে পারছেন না। আপাতত গলের হয়ে অধিনায়কের দায়িত্ব পালন করবেন ভানুকা রাজাপাকশে।

(ঢাকাটাইমস/২৪ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :