শুক্রবার এনটিভিতে ‘ইচ্ছে দহন’

প্রকাশ | ২৪ নভেম্বর ২০২০, ১৪:৪০

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

জামশেদ একজন নারী পাচারকারী। নানা কৌশলে গ্রাম এবং অন্য শহর থেকে দালালের মাধ্যমে নারীদের ঢাকায় এনে সে পাচার করে। এক পর্যায়ে তার চোখ পড়ে তারই অফিসের নাইট গার্ডের মেয়ে অন্তরার উপর। অন্তরা নাইট গার্ডের দ্বিতীয় স্ত্রীর মেয়ে। টাকার লোভে বাবার বয়সী জামশেদকে বিয়ে করতে হয় অন্তরাকে।

তবে কাবিননামা থেকে বিয়ে সবই ছিল সাজানো। বিয়ের পর সুখ নেই অন্তরার সংসারে। মূলত তাকেও পাচার করার জন্যই বিয়ের গল্পটি সাজানো হয়। বিষয়টি অন্তরা বুঝতে পারে। একদিন কাকডাকা ভোরে সে বাড়ি থেকে পালিয়ে যায়। আচমকা উবার চালক জোসেফের গাড়ির উপর এসে পড়ে সে। ঘটে মারাত্নক দুর্ঘটনা।

এভাবেই চলতে থাকে আসাদুজ্জামান সোহেগের রচনায় ও জনপ্রিয় নাট্য পরিচালক দীপু হাজরার পরিচালনায় নাটক ‘ইচ্ছে দহন’। নাটকটির শুটিং হয়েছেন আমিন বাজারের মধুমতি মডেল টাউনে। এতে জামশেদ চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, অন্তরা চরিত্রে সালহা খানম নাদিয়া এবং উবার চালক চরিত্রে আব্দুন নূর সজল।

নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন এস এম মহসিন, মীর শহীদ, জিনাত রেহানা লুনা, মীর আলী, আরিয়ান ইভা, ফকির মাহমুদ জাকির, জলি আক্তার, সরকার আরিফুল ইসলাম, পপি আক্তার, শিশির আহমেদ, পিপুলী ইসলাম ও আনিকা আফরিন।

বিটুএ ভিশন প্রযোজিত নাটকটি আাগমী শুক্রবার রাত সাড়ে ৯টায় এনটিভিতে প্রচারিত হবে বলে জানান নির্মাতা দীপু হাজরা।

ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এএইচ