ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জেসিয়া

প্রকাশ | ২৪ নভেম্বর ২০২০, ১৫:০৬

তথ‌্যপ্রযু‌ক্তি প্রতি‌বেদক, ঢাকাটাইমস

ইনফিনিক্স মোবাইল বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হলেন মিস বাংলাদেশ মুকুটধারী মডেল জেসিয়া ইসলাম। প্রতিষ্ঠানটির সঙ্গে অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। দেশের বাজারে আসার অপেক্ষায় থাকা ইনফিনিক্স হট ১০ এর ক্যাম্পেইনে দেখা যাবে তাকে।

এরইমধ্যে ইনফিনিক্স মোবাইল বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে তার ছবিও প্রকাশ করা হয়েছে। ব্যস্ত সময় কাটানো জনপ্রিয় এই তারকা ক্যাম্পেইনের ফটোশ্যুটের কাজ শেষ করেছেন বলে জানা গেছে।

মডেল জেসিয়া ইসলাম বলেন, ‘বিশ্বখ্যাত এবং জনপ্রিয় ব্র্যান্ড ইনফিনিক্সের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। আমাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত করায় ইনফিনিক্স বাংলাদেশকে অনেক ধন্যবাদ। অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষরের পর ফটোশ্যুটের কাজ করেছি। সেই ছবিগুলো ক্যাম্পেইনে ব্যবহার হবে। এ ছাড়াও ডিসেম্বরে দেশের বাজারে আসতে যাওয়া ইনফিনিক্স হট ১০ ফোনটিতে থাকবে নানা ধরনের চমক। ক্রেতাবান্ধব হবে বলে মনে করছি।’

ইনফিনিক্স মোবাইল বাংলাদেশের হেড অব মার্কেটিং মনজুরুল কবির সুজন বলেন, ‘ইনফিনিক্সের সঙ্গে বর্তমান সময়ের জনপ্রিয় মডেল জেসিয়া ইসলাম যুক্ত হওয়াতে আমরা দারুণ খুশি। বাংলাদেশে ইনফিনিক্স মোবাইলের জনপ্রিয়তা এবং তারকা হিসেবে তার খ্যাতি যৌথভাবে সবার সামনে নতুনভাবে প্রকাশ পাবে। আমাদের পুরো টিমের পক্ষ থেকে জেসিয়াকে অভিনন্দন।’

উল্লেখ্য, জেসিয়া ইসলাম সুন্দরী প্রতিযোগিতা মিস বাংলাদেশ ২০১৭-এর মুকুটধারী। ২০১৭ সালের ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশগ্রহণ করেন তিনি। ১৯৯৯ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন।

ঢাকাটাইমস/২৪ন‌ভেম্বর/এ‌জেড