প্রেমিকার বিয়ের খবরে প্রেমিকের আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০২০, ১৬:৫১ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২০, ১৬:৩৯

প্রেমিকার বিয়ের খবর পেয়ে দুঃখে কীটনাশক খেয়ে রিফাত হোসেন (১৯) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজার ইউনিয়নে। রিফাত স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল। রিফাতের এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত রিফাত হোসেন বজরা ইউনিয়নের চাঁদপুর গ্রামের সালামত উল্যা জমাদার বাড়ির আব্দুল মালেকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়ে পড়া অবস্থায় একই বিদ্যালয় ও এলাকার একটি মেয়ের সঙ্গে রিফাতের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কয়েকদিন আগে পারিবারিকভাবে মেয়েটির বিয়ে ঠিক হয়। আগামী বুধবার তার বিয়ে এমন খবর পেয়ে সোমবার রাতে নিজ ঘরে থাকা পোকা মারার ওষুধ (কীটনাশক) খেয়ে অচেতন হয়ে পড়ে রিফাত। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রেমিকার বিয়ে হয়ে যাচ্ছে শুনে রিফাত বিষপান করে আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :