গায়ে পেট্রোল ঢেলে সহকর্মীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

প্রকাশ | ২৪ নভেম্বর ২০২০, ২০:৩৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

শরীরে পেট্রোল ঢেলে রিয়াদ হোসেন (২০) নামে এক যুবককে পুড়িয়ে হত্যার চেষ্টা চালিয়েছে তার সহকর্মীরা। মঙ্গলবার ভোরে রাজধানীর শ্যামপুরের সালাউদ্দিন ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে। 

গুরুতর দগ্ধ অবস্থায় রিয়াদকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। বর্তমানে আইসিউতে তার চিকিৎসা চলছে। 

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন পার্থ শংকর পাল জানান, রিয়াদের শরীরের ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, সালাউদ্দিন ফিলিং স্টেশনে ৪ জন অপারেটর রাতে ডিউটিতে ছিলেন। এদের মধ্যে মাহমুদুল হাসান ইমন (২২) নামে এক অপারেটর ঘুমিয়ে পড়েন। রিয়াদ তাকে ডাকতে যান। তিনি না উঠলে সামান্য একটু অকটেক ইমনের গায়ে ছিটিয়ে দেন রিয়াদ। পরে ইমন ঘুম থেকে জেগে আড়াইশ মিলিগ্রামের একটি বোতলে পেট্রোল ভরে রিয়াদের গায়ে ঢেলে ম্যাচ দিয়ে আগুন ধরিয়ে দেন। এতে মুহূর্তেই রিয়াদের শরীরে আগুন ধরে যায়। পরে পাম্পের কর্মচারীরা তাকে ভোরেই উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করেন।

রিয়াদের বাবা মো. ফরিদ হোসেন বলেন, রিয়াদ সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয়ের অনার্সের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি সালাউদ্দিন ফিলিং স্টেশনে পার্টটাইম কাজ করতো।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল ইসলাম জানান, এ ঘটনায় তিনজনকে আসামি করে মামলা হয়েছে। তাদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। 

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/কেআর)