মেঘনায় টানেল স্থাপনের পরিকল্পনা সরকারের

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২০, ২১:০২

পানিসম্পদ মন্ত্রাণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, চাঁদপুর শহর রক্ষাকল্পে চারশ’ ২০ কোটি টাকার প্রকল্প একনেকে চূড়ান্ত পর্যায় রয়েছে। এছাড়াও আমরা আওয়ামী লীগ সরকারের আমলে প্রধানমন্ত্রীর নেতৃত্বে মেঘনা নদীতে একটি টানেল ও রেললাইন স্থাপনের পরিকল্পনা করছি।

মঙ্গলবার চাঁদপুর শহর রক্ষাবাঁধের পুরাণ বাজার হরিসভা এলাকা পরিদর্শন শেষে সংক্ষিপ্ত সমাবেশে স্থানীয় বাসিন্দা ও আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র স্বপ্ন দেখান না, তিনি স্বপ্ন বাস্তবায়নও করেন। তিনি বাংলাদেশ এবং আগামী প্রজন্মের জন্য চিন্তা ভাবনা করেন। তারই পরিপ্রেক্ষিতে চাঁদপুর শহর রক্ষায় এখন আরও ছোট প্রকল্প গ্রহণ না করে আমরা বড় এবং স্থায়ী পরিকল্পনা গ্রহণের উদ্যোগ নিয়েছি।

পানি উন্নয়ন বোর্ড কুমিল্লা অঞ্চলের প্রধান প্রকৌশলী জহির উদ্দিন আহমেদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সফিকুল ইসলাম, চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) মাজেদুর রহমান খান, পুলিশ সুপার (এসপি) মাহবুবু রহমান, পানি উন্নয়ন বোর্ড চাঁদপুরের নির্বাহী প্রকৌশলী মাহমুদ হালদারসহ অন্যান্য কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :