করোনায় ঢামেকের প্রশাসনিক কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০২০, ২১:৪৫ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২০, ২১:২৪

করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই মৃত্যু হচ্ছে। এবার মরণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা (এও) রাশেদুল ইসলাম (৪৫)। তিনি ক্যান্সারেও আক্রান্ত হয়েছিলেন। তবে ক্যান্সার থেকে সেরে ওঠার পর করোনায় আক্রান্ত হন।

মঙ্গলবার রাত ৭টা৩০ মিনিটে ঢামেক হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের উপ-পরিচালক আলাউদ্দিন আল আজাদ বিষয়টি নিশ্চিত করেন।

আলাউদ্দিন আল আজাদ বলেন, গত ৩০ অক্টোবর থেকে তিনি ভর্তি ছিলেন। ৮ দিন আগে তাকে ঢামেক হাসপাতালের আইসিইইউতে নেয়া হয়। সর্বশেষ দুই দিন আগে তার শারীরিক অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে নেয়া হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাশেদুল ইসলামের বাড়ি দিনাজপুরে। পরিবারসহ মোহাম্মদপুরে বাস করতেন। তার স্ত্রী আরজিনা খাতুন করোনা থেকে সুস্থ হয়েছেন। এই দম্পতির আদনান নামে এক ছেলে রয়েছে।

রাশেদুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশ মেডিকেল রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিএমআরএ) সভাপতি জাহাঙ্গীর হোসেন বাবুসহ কার্যনির্বাহী কমিটির সব সদস্য গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এছাড়াও বিএমআরএ নেতারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/ বুহু/টিএটি/কেআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :