নিরাপত্তা চেয়ে ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

প্রকাশ | ২৪ নভেম্বর ২০২০, ২১:১৩

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের টঙ্গীতে ভূমিদস্যু ও সন্ত্রাসী বদি বাহিনীর হুমকির মুখে পড়ে নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক ছাত্রলীগ নেতা। মঙ্গলবার দুপুরে টঙ্গী প্রেসক্লাবের হলরুমে এ সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী ইব্রাহিম সানি। তিনি মহানগরের ৫৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‌‘গত ১৭ নভেম্বর দুপুরে টঙ্গীর মিলগেইট নামাবাজার এলাকার সন্ত্রাসী ও চাঁদাবাজ বদিউজ্জামান বদির নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনীর সদস্য শাহেন শাহ, শাহ আলী, রানা, বিপ্লব, ইদ্রিস আলী, গোলাপ, জাহাঙ্গীর ও মিজান আমাকে মেরে ফেলার উদ্দেশ্যে বাড়ি থেকে তুলে নিয়ে মারধর করে। পরে এতে বাধা দিলে সন্ত্রাসীরা এলোপাথারি পিটিয়ে আমার প্রতিবেশী সিরাজুল ইসলাম সিরু, পারভেজ পাটোয়ারি এবং আমার ছোট বোন সোনিয়া আক্তার টুম্পাকে আহত করে। এ ঘটনায় গত ১৯ নভেম্বর টঙ্গী পশ্চিম থানায় পৃথক দুটি মামলা করা হয়। এরপর থেকে সন্ত্রাসীরা আরও বেপরোয়া হয়ে উঠে। বদি বাহিনী মামলা তুলে নিতে এবং বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে লাগাতার হুমকি দিচ্ছে। মামলার পর গত ছয় দিনেও সন্ত্রাসীরা গ্রেপ্তার না হওয়ায় আমরা পরিবার নিয়ে চরম আতঙ্কে রয়েছি।‘ 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- সন্ত্রাসীদের হামলায় আহত সিরাজুল ইসলাম সিরু, পারভেজ পাটোয়ারি, সোনিয়া আক্তার টুম্পাসহ ভুক্তভোগীদের পরিবারের সদস্যরা। পরে প্রেসক্লাবের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মানববন্ধন কর্মসূচি পালন করেন ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী ও এলাকাবাসী। 

প্রসঙ্গত, পাওনা টাকা সংক্রান্ত বিরোধের জের ধরে গত ১৭ নভেম্বর এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ভূমিদস্যু বদিউজ্জামানের নেতৃত্বে একদল দুর্বৃত্ত হামলা চালিয়ে ইব্রাহিম সানিসহ চারজনকে পিটিয়ে আহত করে। পরে তাদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/পিএল)