স্বামীকে বেঁধে গৃহবধূ ‘ধর্ষণে’ আটক ২

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২০, ২১:৫৮
প্রতীকী ছবি

মাগুরার জাগলায় স্বামীকে বেঁধে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় সন্দেহভাজন দুই যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার সন্ধ্যায় তাদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আটক দুই ব্যক্তি হলেন- মাগুরা সদর উপজেলার ছোনপুর গ্রামের জাহিদুল ইসলাম ও একই উপজেলার চাপড়া গ্রামের আসাদ মোল্যা।

যশোর র‌্যাব-৬ এর পক্ষ থেকে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সন্দেহভাজন দুই আসামিকে সোমবার রাতে মাগুরা সদর উপজেলার বাটিকাবাড়ি বাজার থেকে আটক করা হয়। পরে ভুক্তভোগী নারী তাদের চিহ্নিত করেছে বলে জানিয়েছে র‌্যাব।

পুলিশ জানিয়েছে, ধর্ষণের ওই ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে পুলিশের হাতে হস্তাস্তর করেছে র‌্যাব। তাদের সন্দেহভাজন হিসেবে আটক রাখা হয়েছে। ভুক্তভোগীরা চিহ্নিত করলে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

প্রসঙ্গত, ওই গৃহবধূ ও তার স্বামী কৃষি শ্রমিকের কাজ করতে ২০ দিন আগে ঝিনাইদহ থেকে মাগুরা সদর উপজেলার জাগলায় আসেন। নিজেদের থাকার জায়গা না থাকায় জাগলা গ্রামের মাঠে অস্থায়ী খুপড়ি ঘর বানিয়ে থাকছিলেন। শনিবার রাতে পাঁচজন অস্ত্রের মুখে তাদের জিম্মি করে। পরে স্বামীকে একটি গাছের সাথে বেঁধে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ করে। এসময় তাদের সাথে থাকা পাঁচ হাজার টাকাও ছিনিয়ে নেয়া হয়। স্থানীয় না হওয়ায় তারা কারও পরিচয় জানতে পারেননি। এ কারণে রবিবার অজ্ঞাত পাঁচজনকে আসামি করে ধর্ষণ মামলা করেন ওই গৃহবধূ।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :