বিজয়ের মাসে মুক্তি পাবে দীঘির অভিষেক ছবি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২০, ১২:২৭

ঢাকাই চলচ্চিত্রের নবাগত চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে তিনি রাতারাতি তারকাখ্যাতি পেয়েছেন। এবার নেমেয়েছেন নায়িকা হিসেবে খ্যাতি কুড়ানোর মিশনে। সেই লক্ষ্যে সম্প্রতি তিনি শেষ করেছেন নায়িকা হিসেবে তার অভিষেক ছবি ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’-এর শুটিং। এবার মুক্তির অপেক্ষা।

‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’-এর চিত্রনাট্য লিখেছেন পরিচালক শামীম আহমেদ রনি। স্টোরি স্প্ল্যাশ প্রযোজিত এই ছবি পরিচালনা করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি জানিয়েছেন, ‘এরই মধ্যে ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়েছে। বিজয় দিবস উপলক্ষে আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’।

এ ছবির গল্প গড়ে উঠেছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে। এতে দীঘির বিপরীতে দেখা যাবে উঠতি নায়ক শান্ত খানকে। ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’-এর মাধ্যমে নতুন এ জুটি প্রথমবার একসঙ্গে কাজ করলেন।

প্রসঙ্গত, অভিনেতা সুব্রত ও অভিনেত্রী দোয়েল দম্পতির মেয়ে দীঘি। শিশুশিল্পী হিসেবে তিনি ৩৬টি ছবিতে কাজ করেছেন। অধিকাংশই ব্যবসা সফল। ২০০৬ সালে ‘কাবুলিওয়ালা’, ২০১০ সালে ‘চাচ্চু আমার চাচ্চু’ এবং ২০১২ সালে ‘এক টাকার বউ’ ছবিতে অভিনয়ের জন্য তিনি সেরা শিশুশিল্পী ক্যাটাগরিতে তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

ঢাকাটাইমস/২৫নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :