রোনালদো-মোরাতার গোলে দ্বিতীয় রাউন্ডে জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২০, ১২:৪২

ফেরেঙ্কভারোসের বিপক্ষে ঘরের মাঠে জয় পেতে ভুগতেই হয়েছে জুভেন্টাসকে। তুরিনে শুরুতে পিছিয়ে পড়েও ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে সমতায় ফিরেছিল জুভেন্টাস। যোগ করা সময়ে বদলি স্ট্রাইকার আলভারো মোরাতা ফেরেঙ্কভারোসের হৃদয় ভেঙেছেন। চার ম্যাচ শেষে ৯ পয়েন্ট নিয়ে গ্রুপ থেকে বার্সেলোনার সঙ্গে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হয়ে গেছে তাতে জুভেন্টাসের।

মঙ্গলবার রাতে ফেরেন্সভারোসের বিপক্ষে ঘরের মাঠে খেলতে নেমে স্বাভাবিক ছন্দে ছিলো না আন্দ্রে পিরলোর জুভেন্টাস। ঘরের মাঠে ফেরেন্সভারোস স্বাগতিকদের চমকে দিয়ে ম্যাচের ১৪ মিনিটের সময় এগিয়ে যায়। সফরকারীদের মির্তো উজুনি গোল করে জুভেন্টাসের বিপক্ষে ১-০ ব্যবধানের লিড এনে দেয় ফেরেন্সভারোসকে।

ম্যাচের ৩৫ মিনিটে জুভেন্টাসকে ম্যাচে সমতা এনে দেন ৩৫ বছরের বুড়ো রোনালদো। ডি বক্সের বাইরে থেকে বাঁ পায়ের অসাধারণ এক নীচু শটে দলকে ম্যাচে সমতা ফেরান পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো। প্রতিযোগিতাটির ইতিহাসে সর্বোচ্চ গোলের মালিক রোনালদোর চ্যাম্পিয়নস লিগে গোলসংখ্যা দাঁড়ালো এখন ১৩১-এ। ২০২০ সালে ৩৫ বছরের এই বুড়ো ৩৬ ম্যাচে এসে করলেন নিজের ৩৭ গোল।

ম্যাচে শুরু থেকে অনেক সুযোগ মিস করা জুভেন্টাস এরপরেও অনেক গোল হাতছাড়া করে। এক পর্যায়ে মনে হচ্ছিলো ড্র নিয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠার অপেক্ষা বাড়াবে জুভেন্টাস। তবে ম্যাচের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে গোল করে দলকে দ্বিতীয় রাউন্ডের টিকিট দুই ম্যাচ আগেই পাইয়ে দেন স্প্যানিশ মোরাতা।

(ঢাকাটাইমস/২৫ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :