মধুখালীতে গলায় ফাঁস দিয়ে বিধবার ‌‘আত্মহত্যা’

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ নভেম্বর ২০২০, ১৯:৪৫ | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২০, ১৬:৫৪

ফরিদপুরের মধুখালী উপজেলায় রান্না ঘরের বাশেঁর আড়ার সঙ্গে গলায় দড়ি দিয়ে গৌড়ী রানী বালা (৬০) নামে এক বিধবা ‘আত্মহত্যা’ করেছেন। গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার ডুমাইন ইউনিয়নে লক্ষীপুর গ্রামের সুজন বিশ্বাসের বাড়িতে এ ঘটনা ঘটে। সরেজমিনে গিয়ে এ ঘটনার সত্যতা পাওয়া গেছে।

জানা গেছে, বুধবার সকালে সুজনের মেয়ে স্বপ্না বিশ্বাস ঘুম থেকে জেগে উঠে দেখেন তার নানি বিছানায় নাই। পরে অনেক খোঁজাখুঁজির পর দেখেন তাদের রান্না ঘরের আড়ায় ঝুলছে তার নানি। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে লাশ নামান। জানা গেছে, গত তিন বছর ধরে মেয়ে শিফালীর কাছে থাকতেন গৌড়ী রানী। তার মানসিক সমস্যা ছিল। ঘটনার দিন তার জামাই, মেয়ে এবং নাতি ওইদিন আত্নীয়ের বাড়ি বেড়াতে গিয়ে ছিলেন।

এ ঘটনার খবর পেয়ে ডুমাইন ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম (মাসুম), ইউপি সদস্য বিপ্লব হোসেন ও লক্ষীপুর বঙ্গবন্ধু ক্লাবের সভাপতি সুব্রত মণ্ডল শুভ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শোকাহত পরিবারকে স্বান্তনা দেন।

পরে মধুখালী থানার পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। প্রকৃত ঘটনা জানা যাবে ময়নাতদন্তের পর।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :