তেঁতুলিয়ায় দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে তিন যুবক গ্রেপ্তার

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২০, ২২:০৬

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় দুই স্কুল ছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে দুটি মামলা হয়েছে। বুধবার বিকালে অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের শিকার দুই কিশোরীকে পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলো- উপজেলার ভজনপুর ইউনিয়নের কাউরগছ গ্রামের ওমর ফারুক ইমন (২৬), একই ইউনিয়নের বামনপাড়া গ্রামের সোহাগ (২২) এবং কাউরগছ গ্রামের আনোয়ার হোসেন (২৬)।

পুলিশ ও স্কুলছাত্রীর পারিবারের সদস্যরা জানান, গ্রেপ্তার আনোয়ার মঙ্গলবার দুপুরে পূর্ব পরিচিত ওই দুই শিক্ষার্থীকে তেঁতুলিয়া উপজেলার ভজনপুরের কথা বলে নিয়ে যায়। সারাদিন বিভিন্ন স্থানে ঘোরাঘুরির পর রাতে তাদের ওমর ফারুক ইমনের কাছে নিয়ে যান। ইমন, আনোয়ার ও সোহাগ তাদের দেবনগরের পাথরঘাটা এলাকার আব্বাস আলীর বাসায় নিয়ে যান এবং সেখানে দুই কিশোরীকে ধর্ষণ করা হয়। এক পর্যায়ে তাদের রেখে পালিয়ে যায় ধর্ষণকারীরা। পরিবারের লোকজন গভীর রাতে দুই কিশোরীকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পরে দুই কিশোরীর অভিযোগে অভিযান চালিয়ে ওই তিন যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় দুই কিশোরীর বাবা থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে পাঁচজনকে আসামি করে পৃথকভাবে মামলা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন কুমার রায় বলেন, এ ঘটনায় অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। দুই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রকৃত ঘটনা জানার জন্য আসামিদের জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :