তিক্ততা ভুলে জুটিবদ্ধ যশ-মধুমিতা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২০, ১২:৫২ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২০, ১২:১২

কলকাতার টিভি চ্যানেল জি বাংলা প্রচারিত ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালটি যারা দেখেছেন, তাদের কাছে যশ দাশগুপ্ত ও মধুমিতা জুটি খুবই পরিচিত দুটি মুখ। ওই সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন তারা। পেয়েছিলেন জনপ্রিয়তা, হয়েছিলেন প্রশংসিত।

তবে সিরিয়ালটি চলাকালীন যশ ও মধুমিতার মধ্যকার সম্পর্কের তিক্ততা নিয়েও বেশ আলোচনা হয়। এমনকি পরবর্তীতে তারা আর একসঙ্গে কাজ করেননি। নতুন খবর, সেই তিক্ততা ভুলে আবারও জুটি বাঁধছেন যশ-মধুমিতা। তবে ছোট পর্দায় নয়, এবার বড় পর্দায় দেখা যাবে এই জুটির রসায়ন।

এই ছবির হাত ধরে আবার শ্রী ভেঙ্কটিশ ফিল্মস (এসভিএফ)-এ ফিরছেন যশও। এসভিএফের হাত ধরেই তার বড় পর্দায় অভিষেক হয়। পরপর কয়েকটি ছবিও করেন। কিন্তু তারপর প্রযোজনা সংস্থার সঙ্গে দূরত্ব তৈরি হয় অভিনেতার।

যশের কথায়, ‘এসভিএফের সঙ্গে চুক্তি শেষ হলেও সাত বছরের সম্পর্ক। শ্রীকান্ত মোহতাদা চলে যাওয়ার পর ছোটখাটো সমস্যা তৈরি হলেও ভালোবাসা একই আছে। তাই এখন আমার দিক থেকে ছবি করতে কোনো আপত্তি নেই। বাকিটা ওদের হাতে।’

মধুমিতার সঙ্গে সম্পর্কের তিক্ততা নিয়ে নায়ক বলেন, ‘মধুমিতার সঙ্গে সম্পর্কের তিক্ততা নিয়ে যা রটেছিল, তা গুজব। তবে এটা ঠিক যে, আমরা বেস্টফ্রেন্ড ছিলাম না। পুরোপুরি পেশাদার সম্পর্ক।’

অন্যদিকে মধুমিতা জানান, যশের সঙ্গে ছবি করতে তার কোনো আপত্তি নেই। তবে প্রযোজনা সংস্থা থেকে নাকি তাকে অফিশিয়ালি কিছু জানানো হয়নি। এছাড়া প্রযোজনা সংস্থার তরফ থেকেও কোনো মন্তব্য করা হয়নি।

ঢাকাটাইমস/২৬নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :