হ্যাজার্ড-রদ্রিগোর গোলে রিয়ালের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২০, ১৪:২৬

অষ্টমবারে এসে সান সিরোতে ইন্টার মিলানকে হারিয়ে গেল রিয়াল মাদ্রিদ। লা লিগায় হতাশার দুই ম্যাচের পর রিয়াল নিজেদের সামর্থ্য দেখাল সার্জিও রামোস আর করিম বেনজেমাকে ছাড়াই। দারুণ এক জয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠার পথে বড় এক ধাপ এগিয়ে গেছে রিয়াল। আর ইন্টার মিলান আরও একবার গ্রুপ পর্ব থেকেই বিদায়ের ক্ষণ গুণছে।

ইন্টার মিলানের মাঠে ম্যাচের ৭ মিনিটেই এগিয়ে যায় রিয়াল। এ সময় ইডেন হ্যাজার্ডকে বক্সের মধ্যে ফাউল করেন নাচো মনরিয়েল। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে গোল করে লস ব্লাঙ্কোসদের এগিয়ে নেন হ্যাজার্ড।

এটা ছিল চ্যাম্পিয়নস লিগে ২ বছরের মধ্যে হ্যাজার্ডের প্রথম গোল। সবশেষ তিনি ২০১৭ সালের ২২ নভেম্বর চেলসির হয়ে পেনাল্টিতে গোল করেছিলেন।

৩৩ মিনিটের মাথায় দশজনের দলে পরিণত হয় ইন্টার। এ সময় ব্যাক টু ব্যাক হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ইন্টারের আর্তুরো ভিদাল।

৫৯ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নেমেই নিজের কারিশমা দেখান ব্রাজিলিয়ান ফুটবলার রদ্রিগো। এ সময় টনি ক্রুস ডানদিকে বল দেন লুকাস ভাসকেসকে। তিনি ক্রসে বল দেন রদ্রিগোকে। রদ্রিগোর নেওয়া ভলি ইন্টার মিলানের আশরাফ হাকিমিকে ছুঁয়ে জালে আশ্রয় নেয়। তাতে ২-০ গোলে এগিয়ে যায় রিয়াল।

শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা। এই ম্যাচে হেরে গেলে নকআউট পর্বে যাওয়ার সম্ভাবনা ক্ষীণ হয়ে যেত রিয়ালের।

(ঢাকাটাইমস/২৬ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :