ব্রাজিলে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪১

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২০, ১৫:০৯ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২০, ১৪:৩৯

ব্রাজিলের দক্ষিণ-পূর্বাঞ্চলে বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে ৪১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। বুধবার সাও পাওলো রাজ্য থেকে ৩৪০ কিলোমিটার দূরের তাগুয়াই শহরের কাছে এই দুর্ঘটনা ঘটে।

সাও পাওলো পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলেই ৩৭ জন আর ৪ জন হাসপাতালে ভর্তির পর মারা যান। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

পুলিশ আরও জানায়, বাসে করে স্থানীয় একটি পোশাক কারখানার কর্মীরা যাচ্ছিলেন। সকাল সাতটা নাগাদ তাগুয়াই শহরের কাছে পৌঁছালে ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। উদ্ধারকারীরা এসে দেখেন প্রায় সবখানে মানুষের ছিন্নভিন্ন দেহ ছড়িয়ে-ছিটিয়ে পড়ে আছে। কারা বাসের যাত্রী ছিলেন আর কারা ট্রাকের আরোহী ছিলেন তা বলা অসম্ভব, জানায় পুলিশ। দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত চলছে। আহতদের মধ্যে ৯ জনের অবস্থা আশঙ্কাজনক।

রাজ্যের স্বাস্থ্যসচিব জেন গোরিঞ্চিন জানান, এ পরিস্থিতিতে রক্তের খুব প্রয়োজন। কিন্তু মহামারি করোনার কারণে আমাদের ব্লাডব্যাংক প্রায় শূন্য। সংঘর্ষে যান দুটি টুকরো টুকরো হয়ে গেছে। বাসের সামনে থেকে শেষপ্রান্ত পর্যন্ত ছিন্নবিচ্ছিন্ন হয়ে গেছে।

ঢাকাটাইমস/২৬নভেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :