নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২০, ১৬:৩৮ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২০, ১৬:১৮

নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাসের (৫৫) জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নড়াইল শহরের ভওয়াখালী এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত বুধবার দুপুরে ঢাকায় স্কয়ার হাসপাতালে মারা যান তিনি।

ভওয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাহাঙ্গীর বিশ্বাসের জানাজায় উপস্থিত ছিলেন নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। জেলা প্রশাসক আনজুমান আরাসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

নড়াইল সদর হাসপাতালের আরএমও ডাক্তার মশিউর রহমান বাবু জানান, গত ১৮ নভেম্বর মেয়র জাহাঙ্গীর ব্শ্বিাস ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ওইদিন নড়াইল থেকে ঢাকায় নেওয়া হয়।

মৃত্যুকালে মেয়র জাহাঙ্গীর বিশ্বাস স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ নড়াইলের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

ঢাকাটাইমস/২৬ নভেম্বর/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :