চিরিরবন্দরে ১০ গৃহহীন পরিবার পাচ্ছে ‘স্বপ্ন নীড়’

চিরিরবন্দর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২০, ১৭:১৪

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ‘স্বপ্ন নীড়’। উপজেলায় চলছে ১০টি স্বপ্ন নীড়ের নির্মাণ কাজ। আগামী ডিসেস্বরের মধ্যে নির্মাণ কাজ শেষ হবে বলে আশা প্রকাশ করেছেন চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা সিদ্দীকা।

বৃহস্পতিবার কয়েকটি ইউনিয়নের স্বপ্ন নীড় প্রকল্পেন উদ্বোধন করেন স্থানীয় সাংসদ অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী। সেসময় অপর প্রান্তে ছিলেন ইউএনও। তিনি জানান, উপজেলায় ১০টি বাড়ির এ নির্মাণ কাজ শুরু হয়েছে। এরই মধ্যে কিছু বাড়ির কাজের অগ্রগতি হয়েছে। এই প্রকল্পে বরাদ্দ ধরা হয়েছে প্রায় ১৭ লাখ ১০ হাজার টাকা।

উপজেলার প্রত্যন্ত অঞ্চলের হতদরিদ্র ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর গরীব অসহায় পরিবার এমন বাড়ি পেয়ে আনন্দিত। করোনাভাইরাসের এ দুর্যোগকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার পেয়ে তার প্রতি কৃতজ্ঞা প্রকাশসহ সুস্থতা কামনা করেছেন তারা।

ইউএনও আয়েশা সিদ্দীকার সভাপতিত্বে উদ্ধোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভপতি আয়ুবর রহমান শাহ্, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের স্থানীয় নেতারা।

ঢাকাটাইমস/২৬ নভেম্বর/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :