দিনাজপুরে নবজাতককে কুপিয়ে মারল নেশাগ্রস্ত বাবা

শাহ আলম শাহী, দিনাজপুর থেকে
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২০, ১৭:৪৭

নেশার টাকা না পেয়ে নেশাগ্রস্ত বাবা ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার ২২ দিন বয়সের শিশুপুত্রকে। অভিযুক্ত বাবাকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে এই নির্মম ঘটনা ঘটে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বারাইহাট এলাকার ভোলাপাড়া গ্রামে। শিশুটির নাম সূর্য মহন্ত।

অভিযুক্ত ভোলাপাড়া গ্রামের বাসিন্দা সুভাষ চন্দ্র মহন্তকে (২৮) পুলিশ আটক করে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠিয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বছর দুয়েক আগে পারিবারিকভাবে সুভাষ মহন্তের বিয়ে হয়। তিনি দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিলেন। মাঝেমধ্যে নেশা করার জন্য পরিবারের সদস্যদের ওপর নির্যাতন চালিয়ে আসছিলেন। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক অশান্তি লেগেই ছিল। গত বুধবার সন্ধ্যা থেকে ঝগড়াঝাঁটির একপর্যায়ে মহন্তের গায়ে হাত তোলেন তার স্ত্রী ।

ঝগড়ার বিষয়টি এলাকাবাসী অনামিকার বাবার বাড়িতে খবর দিলে বৃহস্পতিবার এ বিষয়ে দুই পরিবারের মধ্যে আলোচনায় বসার কথা ছিল। এর মধ্যে আজ বৃহস্পতিবার সকাল ৭টায় সুভাষ মহন্তের বাড়ির বন্ধ ঘর থেকে চিৎকার শুনে এলাকাবাসী ছুটে যায়।

ঘরের চালার টিন খুলে ভেতরে প্রবেশ করে রক্তাক্ত অবস্থায় ওই নবজাতকের লাশ পড়ে থাকতে দেখেন। পরে এলাকাবাসী শিশুটির মৃতদেহ উদ্ধার করে এবং আহত অবস্থায় স্ত্রী অনামিকাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এলাকাবাসী সুভাষকে আটক করে ফুলবাড়ী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নবজাতকের লাশ ও সুভাষ মহন্তকে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে থানায় একটি হত্যা এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি। আসামি সুভাষ চন্দ্র মহন্তকে জেলহাজতে পাঠানো হয়েছে।

নবজাতকের লাশের সুরতহাল শেষে তা ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/মোআ)।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :