বোয়ালমারীতে চার ক্লিনিকের জরিমানা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২০, ১৮:৫৫

ফরিদপুরের বোয়ালমারীতে নানা অনিয়মে চারটি ক্লিনিককে ১৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকালে পৌর সদরের চারটি ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম ঝোটন চন্দ। এ সময় ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান।

আদালত সূত্রে জানা যায়, ক্লিনিকগুলোতে সার্বক্ষণিক চিকিৎসক ও নার্স না থাকা ও নানাবিধ অনিয়মের জন্য উপজেলা পরিষদের সামনের স্বর্ণা সার্জিক্যাল ক্লিনিককে পাঁচ হাজার, বোয়ালমারীর প্রাণকেন্দ্র চৌরাস্তায় কোহিনুর ডায়াগনস্টিক অ্যান্ড জেনারেল হাসপাতালকে চার হাজার, ওয়াপদা মোড়ের সেতু সার্জিক্যাল ক্লিনিককে পাঁচ হাজার এবং বোয়ালমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আল নূর চক্ষু ও জেনারেল হাসপাতালকে তিন হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও দুটি ক্লিনিককে দুই সপ্তাহের সময় দিয়ে সমাধান করার জন্য নির্দেশনা প্রদান করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান। তিনি জানান, তাদের সংশোধিত হবার সুযোগ দেওয়া হয়েছে। সেবার মান নিশ্চিত না হলে ক্লিনিকগুলো বন্ধ করে দেয়া হবে।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :