নবীনগরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২০, ১৮:৫৬

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার একই ছড়া গ্রামে ৮ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তরিকুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার নাটঘর ইউনিয়নের একইছড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে। বুধবার সকালে একইছড়া গ্রামে এ ঘটনা ঘটে।

সূত্রে জান যায়, বুধবার সকাল ৭টার দিকে প্রতিদিনের মতো ওই স্কুলছাত্রী বাজারে যাওয়ার সময় কথার ফাঁদে ফেলে তারিকুল গ্রামের নির্মাণাধীন একটি নির্জন বাড়িতে নিয়ে যায়। পরে সেখানে তাকে ধর্ষণ করে। পথচারীরা বিষয়টি টের পেয়ে তারিকুলকে আটক করে শিবপুর ফাঁড়ি থানা পুলিশের কাছে হস্থান্তর করে।

জানা যায়, শিবপুর ফাঁড়ি থানায় তারিকুলকে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর পরিবার বিয়ে করে বিষয়টি মীমাংসার প্রস্তাব দেয়। সে প্রস্তাবে রাজি না হওয়ায় বুধবার রাতে তার বিরুদ্ধে নবীনগর থানায় মামলা করা হয়।

নবীনগর থানার ওসি আমিনুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলাও হয়েছে। ধর্ষণের অভিযোগে তরিকুল ইসলাম নামে ওই যুবককে গ্রেপ্তার করে বৃহস্পতিবার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকেও ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :