জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ককে অবাঞ্চিত, আলফাডাঙ্গা বিএনপির নিন্দা

প্রকাশ | ২৬ নভেম্বর ২০২০, ২০:৪২

আলফাডাঙ্গা ( ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের জেলা শাখার আহবায়ক জুলফিকার হোসেন জুয়েলকে ফরিদপুরের আলফাডাঙ্গায় অবাঞ্চিত ঘোষণা করার প্রতিবাদে উপজেলা বিএনপি নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা হাসপাতাল রোডে দলের অস্থায়ী কার্যালয়ে এক প্রতিবাদ সভায় এ নিয়ে নিন্দা জানান দলের নেতারা।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে ও পৌর বিএনপির যুগ্ম আহবায়ক রবিউল হক রিপনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য দেন- উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিয়া মো. আকরামুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক  আবদুল মান্নান আব্বাস, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আতাউর রহমান খান, যুবদল নেতা কামরুল ইসলাম দাউদ, নজরুল ইসলাম, ওলামা দলের সাবেক আহবায়ক গোলাম মহিউদ্দিন প্রমুখ।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আতিয়ার রহমান লিখিত বক্তব্যে বলেন, বিগত ২১ নভেম্বর ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জুলফিকার হোসেন জুয়েল, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাফিজ মুঠোফোনে ২৩ নভেম্বর বিকায় ৩টায় দলের কর্মী সভা করার জন্য উপজেলা বিএনপির নেতৃবৃন্দের সহযোগিতা চান। সেই মোতাবেক বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দল করতে ইচ্ছুক নেতারা বাশারুল বারীর সাথে ২২ নভেম্বর সন্ধ্যায় কথা বলেন এবং তিনি ওই সভায় সভাপতিত্ব করতে সম্মতি জ্ঞাপন করায় একটি ব্যানারও করা হয়,  কিন্তু ২৩ নভেম্বর নির্ধারিত সময়ে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ আলফাডাঙ্গায় আগমনের পর বাশারুল বারী উপস্থিত হননি বা কোন যোগাযোগ বা সাক্ষাৎ করেননি। কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ আলফাডাঙ্গা ত্যাগ করার পর বাশারুল বারী সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা নেতৃত্বের বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত হয়ে মিথ্যা, বানোয়ট ও আপত্তিকর ও অশোভন ভাষা ব্যবহার করেন। যা সংগঠনের রীতিনীতি বহির্ভূত বা দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ। এটা দলের ভাবমূর্তি নষ্ট ও জেলা নেতৃবৃন্দের চরিত্র হননের শামিল। আমরা এর তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এলএ)