সিরাজগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেপ্তার

প্রকাশ | ২৭ নভেম্বর ২০২০, ১৭:২০ | আপডেট: ২৭ নভেম্বর ২০২০, ১৮:০৫

সিরাজগঞ্জ প্রতিনিধি,ঢাকাটাইমস

নাশকতা ও সরকারি কাজে বাধা প্রদানসহ ১৭টি মামলায় সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েসকে গ্রেপ্তার করেছে কামারখন্দ থানা পুলিশ। শুক্রবার ভোরে ঢাকার মোহাম্মদপুরের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তার আব্দুল্লাহ আল কায়েস সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক। পাশাপাশি তিনি সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন।

তার বিরুদ্ধে সিরাজগঞ্জের বিভিন্ন স্থানে ঘটে যাওয়া নাশকতা ও সরকারি কাজে বাঁধা প্রদানসহ ১৭টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে বলে জানান কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

তিনি আরও জানান, আব্দুল্লাহ আল কায়েস দীর্ঘদিন পলাতক ছিলেন। গোপন সংবাদে থানার সেকেন্ড অফিসার সাইফুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে ঢাকার মোহাম্মদপুরের ওই বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে আব্দুল্লাহ আল কায়েসকে গ্রেপ্তারে তীব্র নিন্দা জানিয়ে তার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ রুমানা মাহমুদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ ও জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/পিএল)