যাত্রাবাড়ীতে রাস্তা পারাপারের সময় বাসচাপায় নারীর মৃত্যু

প্রকাশ | ২৮ নভেম্বর ২০২০, ০৮:৪৬ | আপডেট: ২৮ নভেম্বর ২০২০, ১১:১০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেটের সামনে রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় নাসরিন আক্তার (২৭) নামের এক নারী নিহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বান্ধবী জান্নাতুল ফেরদৌস বলেন, আমরা দুজন সাদ্দাম মার্কেটের সামনে রাস্তা পারাপারের সময় তিশা পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে নাসরিন রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জান্নাতুল ফেরদৌস জানান, আমরা শনির আখড়ার একটি মার্কেটে সেলাই মেশিনের একটি পার্টস কেনার জন্য যাচ্ছিলাম। যাওয়ার পথে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতের স্বামী সিদ্দিকুর রহমান জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার ধনপতি খোলা গ্রামে। বর্তমানে যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেটের পাশে তুষারধারা এলাকায় থাকেন। নিহত নারী এক ছেলে ও এক মেয়ের মা।

ঢাকা মেডিকেলের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এএ/জেবি)