মুক্তি পাচ্ছে প্রয়াত লরেনের শেষ শর্টফিল্ম

প্রকাশ | ২৮ নভেম্বর ২০২০, ০৮:৫৪

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

দেশের বিনোদন জগতের একজন প্রতিভাবান মডেল ও অভিনেত্রী ছিলেন প্রয়াত লরেন মেন্ডেস। কোনো এক অজানা অভিমানে গত ৩০ আগস্ট নিজ বাসায় গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মঘাতী হন। মৃত্যুর আগে এই অভিনেত্রী শেষ করে গিয়েছিলেন ‘গল্পটা এমনই ভালো’নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ। লরেনকে উৎসর্গ করে শিগগিরই মুক্তি পাচ্ছে সেই চলচ্চিত্র।

এই শর্টফিল্মটি রচনা ও চিত্রনাট্য করেছেন জাহিদ প্রীতম। পরিচালনা করেছেন মুহতাসিম তকি। কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট, বৃক্ষ ফিল্মস ও ভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত শর্টফিল্মটিতে লরেন মেন্ডেস প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন। আরও অভিনয় করেছেন ইমরান সওদাগর, আদনান চৌধুরী, সালাম খান ও রাফি।

জাহিদ হোসাইনের চিত্রগ্রহণে শর্টফিল্মটির সম্পাদনা করেছেন অর্ণব হাসনাত। এটি প্রযোজনা করেছেন টি এইচ তন্ময়, রাব্বি রাজ ও সুলতানুজ্জামান। নির্মাতা মুহতাসিম তকি বলেন, ‘আসলে লরেন মেন্ডেসের আকস্মিক মৃত্যু আমাদের থমকে দিয়েছিল। এই কাজের স্মৃতিটা মনে জ্বলজ্বল করছিল। লরেন কাজটা নিয়ে দারুণ উৎসাহী ছিল। সেটি মুক্তি পাচ্ছে। লরেন যেখানে থাকুক, ভালো থাকুক।’ 

তিনি আরও জানান, ক্রিসমাসকে সামনে রেখে আগামী ৪ ডিসেম্বর মুক্তি পাবে লরেনের ‘গল্পটা এমনই ভালো’। দেখা যাবে বৃক্ষ ফিল্মসের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। তার আগে মুক্তি পাচ্ছে গান। মাহমুদ হায়াৎ অর্পণের সুর ও সংগীতায়োজনে শর্টফিল্মের টাইটেল গানে কন্ঠ দিয়েছেন অর্পণ ও মিথিলা রহমান শশী।

এই গানটি কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট-এর ইউটিউবে প্রকাশের পাশাপাশি জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, গান অ্যাপ ও রবি-এয়ারটেল, স্বাধীন অ্যাপেও প্রকাশিত হবে। পাশাপাশি গানটি জিওসাভান, হাঙ্গামা মিউজিক, গানা, স্পটিফাই, আমাজন প্রাইম মিউজিক, ডিজারসহ ১০০ টিরও বেশি আন্তর্জাতিক প্ল্যাটফর্মে উন্মুক্ত হবে।

ঢাকাটাইমস/২৮নভেম্বর/এলএম/এএইচ