পাকিস্তান শিবিরে ফের করোনার হানা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২০, ১২:৪১ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২০, ১০:৪১

নিউজিল্যান্ড সফররত পাকিস্তান ক্রিকেট দল ভালোই বিপাকে পড়েছে। ৬ জন ক্রিকেটারের দেহে করোনা আক্রান্ত হওয়ার খরব ছড়িয়ে গেলে বেশ সমালোচনা কুড়াতে হয়েছে দলটিকে। এবার স্কোয়াডের আরও এক সদস্যের দেহে ছোঁয়াচে ভাইরাসটির উপস্থিতি পাওয়া গেছে।

নিউজিল্যান্ড সফরে বিশাল বহর নিয়ে এসেছে পাকিস্তান। সফরকারী দলে খেলোয়াড়ই আছেন ৩৫ জন, কোচ-স্টাফ মিলিয়ে মোট সংখ্যাটা ৫৩। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে রসিকতা করে বলছেন- ‘পিকনিক সফর’। সমালোচনা সহ্য করতে করতে পাকিস্তানিদের এবার সামলাতে হচ্ছে করোনা।

নিউজিল্যান্ডের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, শুক্রবার (২৭ নভেম্বর) নতুন করে নমুনা পরীক্ষা করা হলে তাতে আরেক ক্রিকেটারের দেহে করোনা মিলেছে। আগের আক্রান্ত ৬ ক্রিকেটারের সাথে আইসোলেশনে রাখা হবে তাকে। এছাড়া বিশাল বহরের বাকি সদস্যদের নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

নিউজিল্যান্ডের স্বাস্থ্য বিভাগের প্রধান অ্যাশলে ব্লুমফিল্ড অবশ্য আগেই ধারণা করেছিলেন, ঐ ৬ ক্রিকেটারের বাইরেও আরও কয়েকজন করোনা আক্রান্ত হতে পারেন। করোনা নিয়ন্ত্রণে অনেকটাই সফল নিউচিল্যান্ড। তাই তাদের কোয়ারেন্টাইনের শর্তে্ও একটি বেশি কড়াকড়ি। পাকিস্তান জাতীয় দল নিউজির‌্যান্ডের পৌঁছানোর পর সুষ্ঠুভাবে কোয়ারেন্টাইন সম্পন্নের জন্য দলের সাথে সেনা প্রহরা নিয়োজিত করা হয়।

তবে নিউজিল্যান্ডের স্বাস্থ মন্ত্রণালয়ের দেওয়া তথ্য অনুযায়ী, পাকিস্তানি ক্রিকেটাররা হোটেলে ঘনিষ্ঠ সময় কাটিয়েছেন, খাবার ভাগাভাগি করেছেন, অর্থাৎ ভেঙেছেন নিউজিল্যান্ডের দেওয়া কোয়ারেন্টাইন শর্তাবলি- যা ধরা পড়েছে সিসি ক্যামেরায়। ফের নিয়ম ভঙ্গ করলে সফরকারী পাকিস্তানের বিপক্ষে না খেলে তাদের দেশে ফেরত পাঠানোর হুমকিও দিয়ে রেখেছেছ নিউজিল্যান্ড।

(ঢাকাটাইমস/২৮ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :