‘খুনের তদন্তে’ নামছেন আলিয়া

প্রকাশ | ২৮ নভেম্বর ২০২০, ১১:২৮

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

আগাথা ক্রিস্টির মার্ডার মিস্ট্রি অবলম্বনে ছবি তৈরি করতে চলেছেন বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজ। এই ছবিতে গোয়েন্দা চরিত্রে দেখা যেতে পারে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা আলিয়া ভাটকে। ছবির গল্প অনুযায়ী, এক দম্পতি বেড়াতে গিয়ে অজান্তেই জড়িয়ে পড়ে এক খুনের তদন্তে। পরে সেই রহস্য সমাধান করে তারা।

ঘটনাচক্রে এক দম্পতির গোয়েন্দা হয়ে ওঠার গল্প বলবে নাম ঠিক না হওয়া ছবিটি। এই দম্পতির স্ত্রী-চরিত্রেই আলিয়া ভাটকে ভাবা হয়েছে। ছবির শুটিং শুরু হওয়ার কথা আগামী বছরের জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে, উত্তরাখণ্ডে। বরফ যেন পাওয়া যায়, সেই জন্য বছরের শুরুতে শুটিংয়ের পরিকল্পনা।

এর আগে পরিচালক বিশাল ভরদ্বাজ জানিয়েছিলেন, যেহেতু এই গল্পে পাহাড়ও একটি গুরুত্বপূর্ণ চরিত্র, তাই আউলিতেই শুটিং করার ইচ্ছে আছে তার। জানুয়ারিতে আলিয়া ভাট সময় দিয়ে পারবেন কি না, তা নিয়েই এখন কথা চলছে। তবে এই প্রজেক্টে আলিয়াকে হাতছাড়া করতে চান না বিশাল। তাই জানুয়ারিতে অভিনেত্রীর সময় পাওয়া না গেলে পেছাতে পারে শুটিং।

আপাতত ছবির চিত্রনাট্য লেখার কাজ চলছে। চূড়ান্ত পর্বের স্ক্রিপ্টরিডিং হলে তার পর চুক্তিপত্রে সই করবেন আলিয়া ভাট। এমনটাই জানিয়েছে পরিচালক বিশাল ভরদ্বাজ। এ ছবিতে যদি আলিয়া অভিনয় করেন, তাহলে এটাই হবে তার প্রথম গোয়েন্দা চরিত্র।

ঢাকাটাইমস/২৮নভেম্বর/এএইচ