মানিকগঞ্জে দ্বিতীয় ধাপে করোনা সংক্রমণ বাড়ছে

আসাদ জামান, মানিকগঞ্জ
| আপডেট : ২৮ নভেম্বর ২০২০, ১৪:২৫ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২০, ১৩:৪৫

দ্বিতীয় ধাপে মানিকগঞ্জে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় জেলার চারজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে মোট এক হাজার ৬২৫ জনে।

সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার রফিকুন্নাহার বন্যা জানান, ২২, ২৩ ও ২৪ নভেম্বর ৭৪ জনের নমুনা সংগ্রহ করে কর্নেল মালেক মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে চারজনের দেহে কোভিড-১৯ পজিটিভের রিপোর্ট আসে। যার মধ্যে মানিকগঞ্জের সদরের একজন, সিংগাইরের একজন, শিবালয়ের একজন ও হরিরামপুরের একজন। তারা সকলেই হোম আইসোলেশনে আছেন।

জেলা সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ জানান, এ জেলায় ইতোমধ্যেই করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়ে গেছে। মানিকগঞ্জে প্রায় প্রতিদিনই ৪-৫ জন করে করোনায় আক্রান্ত হচ্ছে। যেহেতু ভ্যাকসিন এখনো আসেনি তাই সরকার কর্তৃক নির্দেশিত স্বাস্থ্যবিধি সবাইকে মেনে চলতে হবে। সবাইকে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে।

প্রসঙ্গত, মানিকগঞ্জে করোনা আক্রান্তদের মধ্যে এক হাজার ৫৭৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। গত ২৪ ঘণ্টায় আরও ৬৫ জনের নমুনা সংগ্রহ করে কোভিড-১৯ পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়া জেলায় এ পর্যন্ত ১৫ জন উপসর্গ নিয়ে এবং ২১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :