৮৬ রানে গুটিয়ে গেল খুলনা

প্রকাশ | ২৮ নভেম্বর ২০২০, ১৫:০৯ | আপডেট: ২৮ নভেম্বর ২০২০, ১৫:৪৩

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পঞ্চম ম্যাচে মুখোমুখি হয়েছে জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম। ব্যাটসম্যানদের ব্যর্থতায় খুলনার স্কোরকার্ডে উঠেছে কেবল ৮৬ রান।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন চট্টগ্রামের অধিনায়ক মোহাম্মদ মিঠুন। পূর্বের দুই ম্যাচের মতোই আজও ব্যর্থ হয়েছে খুলনার টপ অর্ডার। ভিন্ন ফলাফলের অপেক্ষায় চমক বসে আজ ইনিংস উদ্বোধন করতে নেমেছিলেন সাকিব। কিন্তু আরেক ওপেনার এনামুল হক বিজয়ের সাথে ভুল বোঝাবুঝি দেখা যায় শুরুতেই। রান আউট হয়ে ফিরে যান বিজয়।

৬ বলে ৬ রান করে বিজয়, ৭ বলে ৩ রান করে সাকিব ফেরার পর ২ বলে ১ নিয়ে ফিরে যান অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। ২৭ রানেই ৩ উইকেট হারিয়ে বসে খুলনা। জহুরুল ইসলাম ভালো কিছুর ইঙ্গিত দিলেও ১৪ রানের বেশি করতে পারেননি। তাইজুলের বলে দুর্দান্ত টানা একটি ছক্কা ও একটি চার হাঁকানোর পরের বলেই স্ট্যাম্পিংয়ের শিকার হন তিনি। থিতু ব্যাটসম্যান ইমরুল কায়েস ফেরেন ২৬ বলে ২১ রান করে।

তরুণ ক্রিকেটার শামীম হোসেন নেমেই এক ছক্কা ও এক চার হাঁকিয়ে ভালো শুরুর ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু তিনিও হতাশ করেন। ১১ রান নিয়ে মুস্তাফিজুর রহমানের শিকার হয়ে সাজঘরের পথ ধরেন শামীম। এই ধাক্কা থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি খুলনা। অলআউট হয়েছে মাত্র ৮৬ রানে।

চট্টগ্রামের পক্ষে ২টি উইকেট শিকার করেন নাহিদুল ইসলাম ও তাইজুল ইসলাম। মুস্তাফিজ মাত্র ৫ রানের খরচায় নিয়েছেন ৪টি উইকেট।

(ঢাকাটাইমস/২৮ নভেম্বর/এআইএ)