মিলন-সামিনার ‘আফটার ব্রেক-আপ’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২০, ১৫:৫৭ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২০, ১৫:৩১

অভিনেতা আনিসুর রহমান মিলন, সামিনা বাশার, চিত্রনায়ক আশিক চৌধুরী, সানজিদা ইসলাম ও মাসুম বাশার প্রথমবার এক সঙ্গে কাজ করলেন বিশেষ নাটক ‘আফটার ব্রেক-আপ’। শুক্রবার ঢাকার অদূরে ৩০০ ফিটে নাটকটির দৃশ্যধারণ হয়। আজম খানের রচনায় নাটকটি পরিচালনা করেন এমদাদুল হক খান।

নাটকের গল্পে দেখা যাবে, বড় লোকের ছেলে মিলন ভালোবাসেন রিনি নামের একটি মেয়েকে। পারিবারিক কারণে মিলনের সঙ্গে তার ব্রেক-আপ হয়। রিনিকে মিলন এতোটাই ভালোবাসতেন যে, বিচ্ছেদ মেনে নিতে না পেরে তিনি উন্মাদের মতো আচারণ করেন।

একটা পর্যায়ে মিলনের সুস্থতার জন্য ডাক্তারে পরামর্শ অনুযায়ী বাসা পরিবর্তন করে তার বাবা গ্রামের বাড়ি চলে যান। সঙ্গে তার স্ত্রী এবং একজন ডাক্তারও যান। মিলন গ্রামে যাওয়ার পর চিকিৎসায় সুস্থ হন। হঠাৎ একদিন মিলনের বাবার কাছে রিনির ফোন আসে। মিলনের জীবনে কি রিনি ফিরবে, নাকি আবারও হারিয়ে যাবে? এভাবেই গল্পটি সামনের দিকে এগিয়ে যাবে।

এ প্রসঙ্গে মিলন বলেন, ‘ব্রেক-আপ হলে মানুষ মানসিকভাবে আঘাত পায়। সেই আঘাত কিছু কিছু সময় বড় আকার ধারণ করে। কেউ যখন কাউকে ভালোবাসে, সে তখন মনের মধ্যে সেই মানুষটাকে লালন করে। সে দূরে চলে গেলে প্রচন্ড রকমের আঘাত লাগে। সেই জায়গা থেকে বেরিয়ে আসতে অনেক সময় লাগে। কেউ কখনো কখনো উন্মাদ হয়ে যায়। এ রকম সমস্যা নিয়েই ‘আফটার ব্রেক-আপ’ নাটকের গল্প। কাজটি ভালো লেগেছে। এই গল্পের উপস্থাপন একটু ভিন্ন। আশা করছি দর্শকের পছন্দ হবে।’

সামিনা বাশার বলেন, ‘প্রথমবার মিলন ভাইয়ের বিপরীতে কাজ করলাম। সহশিল্পী হিসেবে তিনি অনেক হেল্প করেছেন। প্রতিটি দৃশ্যে সংলাপ বলতে সহযোগিতা করেছেন। নাটকের গল্পটিও ভালো। সব মিলিয়ে ভালো একটি কাজ হয়েছে। এমন ভালো একটি গল্পে কাজের সুযোগ দেয়ার জন্য পরিচালক এমদাদুল হক খান ভাইকে ধন্যবাদ। আমার বিশ্বাস, দর্শকের নাটকটি ভালো লাগবে।’

নির্মাতা এমদাদুল হক খান জানান, মিরাকী প্রযোজিত বিশেষ এ নাটকটি খুব শিগগির একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

ঢাকাটাইমস/২৮নভেম্বর/এলএম/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :