শেরপুরে নিখোঁজের চারদিন পর যুবকের লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২০, ১৭:৪০

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের চারদিন পর জলাশয় থেকে সোহেল ওরফে বাবু (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের নয়ানী শ্রীবরদী গ্রামের নিলক্ষিয়া সড়কের পাশের একটি জলাশয় থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহত বাবু স্থানীয় গোলাপ আলীর ছেলে ও জেইউবি ইটভাটার পাহারাদার ছিলেন। বাবুর মা খোদেজা বেগম ও স্ত্রী ইয়াছমিন জানান, বাবু দীর্ঘদিন যাবত গ্রামের জেইউবি ইটভাটায় পাহারাদার হিসেবে কাজ করতেন। গত মঙ্গলবার বিকালে বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি ফিরে না আসায় তাকে খোঁজাখুঁজির এক পর্যায়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে আজ শনিবার সকালে রাস্তার পাশের একটি জলাশয়ে বাবুর লাশ দেখতে পান পথচারীরা।

নিহত বাবুর সহকর্মী সাইদুর রহমান জানান, ঘটনার দিন সন্ধ্যায় খাবার খাওয়ার কথা বলে সে বাড়িতে গেলেও আর ফিরে আসেনি। ইটভাটার কয়লা শ্রমিক শফিকুল ইসলাম বলেন, বাবু সবার সাথে মিলেমিশে কাজ করতো। কারো সাথে তেমন কোনো বিরোধ ছিল না। আজ সকালে জানতে পারি তার লাশ পানিতে পড়ে আছে।

থানার ওসি রুহুল আমিন তালুকদার বলেন, লাশের পরনে লুঙ্গি ও গায়ে জাম্পার ছিল। পানিতে থাকার কারণে লাশ অনেকটাই ফুলে গেছে। ঘটনাটি রহস্যজনক। এ বিষয়ে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/২৮ নভেম্বর/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :