প্রথমবার ওয়েব ফিল্মে রোশান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২০, ১১:৫১

প্রথমবারের মতো ওয়েব চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘কর্পোরেট’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করবেন তিনি। ফেরারী ফরহাদের সংলাপ ও চিত্রনাট্যে ওয়েব ফিল্মটি নির্মাণ করবেন নাট্যনির্মাতা ফরিদুল হাসান।

এ ছবি দিয়ে প্রথমবার চিত্রনায়িকা আঁচল আঁখির বিপরীতে অভিনয় করবেন রোশান। প্রথমে এ ছবিতে তাসকিনের অভিনয় করার কথা থাকলেও তিনি অসুস্থ থাকার কারণে রোশানকে চুক্তিবদ্ধ করেন নির্মাতা।

ফরিদুল হাসান বলেন, ‘তাসকিনকে চূড়ান্ত করেছিলাম। তবে তার চোখের নার্ভাল সিস্টেমে গুরুতর সমস্যা দেখা দেয়ায় তিনি উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ায় গেছেন। সুস্থ হয়ে কাজে ফিরতে সময় লাগবে। তাই প্রযোজনা প্রতিষ্ঠান ও তাসকিনের সঙ্গে কথা বলে রোশানকে চূড়ান্ত করেছি। ৩০ নভেম্বর থেকে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে।’

রোশান বলেন, ‘কর্পোরেট’ জীবনের বিভিন্ন দিক নিয়ে চলচ্চিত্রটির গল্প। এখানে আমাকে একজন ‘কর্পোরেট’ হিসেবে দেখা যাবে। ছবির গল্পটি চমৎকার। আমার চরিত্রটিও ভালো লাগার মতো। যার কারণে রাজি হয়েছি। প্রথমবারের মতো ওয়েব চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। আশা করছি, দর্শক ভালো কিছু উপহার দেখতে পাবে।’

রোশান অভিনীত নির্মাণধীন ও মুক্তির অপেক্ষায় আছে ‘জ্বীন’, ‘সাইকো’, ‘মোকআপ’, ‘ওস্তাদ’, ‘অপারেশন সুন্দরবন’, ‘উন্মাদ’, সরকারি অনুদানের ‘আর্শীবাদ’ ছবিগুলো। এছাড়া খুব শিগগিরই তিনি শুরু করবেন সরকারি অনুদানের দ্বিতীয় ছবি ‘মুখোশ’-এর কাজ।

ঢাকাটাইমস/২৯নভেম্বর/এলএম/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :