বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ

মুশফিকদের প্রথম নাকি রিয়াদদের দ্বিতীয়

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২০, ১৬:৫৭

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আগামীকাল (সোমবার) দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদের দল জেমকন খুলনা ও মুশফিকুর রহিমের দল বেক্সিমকো ঢাকা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়।

টুর্নামেন্টে মুশফিকদের এটি তৃতীয় ম্যাচ। এর আগে দুই ম্যাচ খেলে তারা দুইটিতে হেরেছে। তাই প্রথম জয় পাওয়ার জন্য মুখিয়ে তারা। মুশফিকরা প্রথম ম্যাচে মিনিস্টার গ্রুপ রাজশাহীর কাছে ২ রানে হেরেছিল। দ্বিতীয় ম্যাচে গাজী গ্রুপ চট্টগ্রামের কাছে তারা ৯ উইকেটে পরাজিত হয়।

অন্যদিকে, খুলনার এটি চতুর্থ ম্যাচ। এর আগের তিন ম্যাচে তারা একটিতে জিতেছে ও দুইটিতে হেরেছে। প্রথম ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে হারতে হারতে শেষমেশ আরিফুল ম্যাজিকে ৪ উইকেটের জয় পায় রিয়াদের দল। দ্বিতীয় ম্যাচে রাজশাহীর কাছে তারা ৬ উইকেটে ও তৃতীয় ম্যাচে চট্টগ্রামের কাছে ৯ উইকেটে পরাজিত হয়।

এই টুর্নামেন্টে কাগজে কলমে সবচেয়ে শক্তিশালী দল জেমকন খুলনা। এই দলে রয়েছেন বাংলাদেশ জাতীয় দলের অভিজ্ঞ দুই ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসান। আছেন ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, আল-আমিন হোসেন, জহুরুল ইসলামদের মতো অভিজ্ঞ সব ক্রিকেটার। তারপরও মাঠের পারফরম্যান্সে ব্যর্থ তারা।

তবে, এমন অবস্থা থেকে ঘুরে দাঁড়াতে চায় খুলনা। দলটির অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেছেন, ‘আমরা আমাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে পারছি না। ড্রেসিংরুমে যেটা বলছি, সেটা মাঠে করতে পারছি না। তবে, দল হিসেবে আমরা এখনো ইতিবাচক আছি। শক্তভাবে ঘুরে দাঁড়াতে চায় আমরা। আশা করি, পরের ম্যাচে খুব ভালো করতে পারব।’

তিনি বলেন, ‘আমাদের মনে রাখতে হবে, আমরা কী ভুল করেছি। চেষ্টা করতে হবে একই ভুল আবার না করার। আমার মনে হয়, উইকেট কিছুটা বোলারদের পক্ষে ছিল। কিন্তু এটা কোনো অজুহাত নয়। আমরা নিজেদের ঠিকভাবে মেলে ধরতে পারিনি।’

আগামীকাল (সোমবার) দিনের প্রথম ম্যাচে চট্টগ্রামের মুখোমুখি হবে বরিশাল। এই ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়। এর আগের দুই ম্যাচের দুইটিতেই জয় পেয়েছে চট্টগ্রাম। আর দুই ম্যাচ খেলে একটিতে জিতেছে বরিশাল।

(ঢাকাটাইমস/২৯ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :