বীর মুক্তিযোদ্ধার চিকিৎসার দায়িত্ব নিলেন পলক

প্রকাশ | ২৯ নভেম্বর ২০২০, ১৮:৩৯ | আপডেট: ২৯ নভেম্বর ২০২০, ১৮:৪৬

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস

অবশেষে নাটোরের সিংড়ার অসুস্থ বীর মুক্তিযোদ্ধা বৃদ্ধ মোসলেম উদ্দিনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন উপজেলার প্রত্যন্ত অঞ্চল কালীনগর গ্রামের মৃত ইজ্জতুল্লাহ প্রামাণিকের ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে দূরারোগ্য ক্যান্সার রোগে ভুগছেন। রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন চিকিৎসার অভাবে সংকটাপন্ন অবস্থার খবর পেয়ে প্রতিমন্ত্রী পলকের নির্দেশে তার বাড়িতে ছুটে যান উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সানাউল্লাহ আল আজাদ ছানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইমরান মোরশেদ। এ সময় প্রতিমন্ত্রী পলকের পক্ষ থেকে তাৎক্ষণিক অসুস্থ মুক্তিযোদ্ধাকে নগদ ১০ হাজার টাকা সহযোগিতা এবং তার উন্নত চিকিৎসার জন্য দায়িত্ব নেন প্রতিমন্ত্রীর প্রতিনিধি দলের সদস্যরা।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইমরান মোরশেদ বলেন, বর্তমানে তিনি ল্যান ক্যান্সারে ভুগছেন। সেটা হার্টে  ছড়িয়ে গেছে। শারীরিক অবস্থা সংকটাপন্ন। প্রতিমন্ত্রীর নির্দেশনা মোতাবেক তাকে হাসপাতালে ভর্তি করা হচ্ছে। একটু সুস্থ হলে পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে বিশেষায়িত হাসপাতালে নেয়া যেতে পারে।

জুনাইদ আহমেদ পলক ফোনে এই প্রতিবেদককে বলেন, একজন বীর মুক্তিযোদ্ধা চিকিৎসার অভাবে মৃত্যুর কোলে ঢলে পড়বে এটা মোটেও কাম্য নয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানার পর তার সব দায়িত্ব আমি কাঁদে তুলে নিয়েছি। তাছাড়া ওই পরিবারকে পূণর্বাসন করার ব্যবস্থা করা হবে।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/কেএম)